• মহানগর ডেস্ক: গত বুধবার তাপসী পান্নু, অনুরাগ কাশ্যপ সহ বেশকিছু বলিউড তারকাদের বাড়িতে হানা দেয় আয়কর বিভাগ। অনেকেই বলছেন, মোদি সরকারের বিভিন্ন ইস্যুতে একাধিকবার সরব হয়েছিলেন এই তারকারা, সেই কারণেই সরকারের চোখ রাঙানির সামনে পড়তে হয়েছে তাঁদের। ঘটনার তীব্র নিন্দা করে তাঁদের পাশে দাঁড়িয়েছে নেটদুনিয়া। এবার অভিনেত্রী তাপসী পান্নুর পাশে দাঁড়ালেন তাঁর প্রেমিক মেথিয়াস বো।

মেথিয়াস পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড়। তাপসী পান্নুর বাড়িতে আয়কর হানা প্রসঙ্গে মেথিয়াস ট্যুইট করে ক্রীড়ামন্ত্রী কিরণ রিজরুকে ট্যাগ করে সাহায্য প্রার্থনা করেছেন। ট্যুইটে মেথিয়াস লিখেছেন, ‘নিজে কিছুটা অস্বস্তির মধ্যে রয়েছি, কোচ হিসেবে প্রথবার ভারতীয় দলের প্রতিনিধিত্ব করছি। ইতিমধ্যেই আয়কর বিভাগ তাপসীর বাড়িতে অভিযান চালিয়েছে, ফলে অপ্রয়োজনীয় চাপের মধ্যে রয়েছে তার পরিবার, বিশেষত তার বাবা মা। কিরন রিজরু, দয়া করে কিছু করুন।”
তাপসীর প্রেমিক মেথিয়াস বো ডেনমার্কের বাসিন্দা। বর্তমানে তিনি ভারতীয় ব্যাডমিন্টন দলের কোচ। ২০১২ সালে অলিম্পিক জেতার পাশাপাশি দু’বার ইউরোপিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছিলেন মেথিয়াস।
ক্রীড়ামন্ত্রী মেথিয়াসের ট্যুইটের জবাবে লিখেছেন “মাতৃভূমির আইন সর্বোচ্চ, আমাদের তা মেনে নিতে হবে। এই বিষয়টি আমার এবং আপনার আয়ত্তের বাইরে। আমাদের নিজেদের পেশাদারিত্ব বজায় রেখে ভারতের ক্রীড়ার প্রতি দায়িত্ব পালন করতে হবে।”

গত বুধবার পরিচালক অনুরাগ কাশ্যপ, বিকাশ বহেল, মধু মন্টেনা ও অভিনেত্রী তাপসী পান্নুর বাড়িতে তল্লাশি চালায় আয়কর দফতর । মোট ২৮ টি স্থানে হানা দিয়েছিলেন তারা। ১১ ঘণ্টা ধরে ম্যারাথন তল্লাশি চালানো হয় বলে জানা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here