ডেস্ক: এককালের চরম শত্রু হলেও মোদীকে গদি ছাড়া করতে আজ জোটবদ্ধ মায়াবতীর বসপা ও অখিলেশের সপা। তবে মুখের বন্ধুত্ব যতই থাক অন্তরের দুরত্বও যে কম নেই তার প্রমাণ এদিন মিলল মায়াবতীর কথায়। এক্কালের প্রতিপক্ষ মুলায়ম সিং যাদবের সঙ্গে হাসিমুখে সভা করলেও, সমাজবাদী পার্টির কর্মীদের রীতিমতো ধমকে দিলেন মায়াবতী।

এদিন উত্তরপ্রদেশের ফিরোজাবাদে যৌথ সভা ছিল মায়াবতী ও অখিলেশ যাদবের। সেই সভায় ভিড়ও ছিল চোখে পড়ার মতো। সেই সভাতে মায়াবতী যখন বক্তব্য রাখতে ওঠেন চারিপাশ থেকে উঠতে থাকে স্লোগান। কখনও সপা তো কখনও বসপা তবে সপার আওয়াজটাই আসছিল বেশি। দীর্ঘক্ষণ ধরে এই জয়ধ্বনি চলার জেরে ভাষণ দিতে সমস্যা হয় মায়ার। যার জন্য ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। সভামঞ্চ থেকেই ধমক দেন সপা কর্মীদের, বলেন বিএসপি কর্মীদের থেকে নিয়মকানুন সেখা উচিৎ সপা কর্মীদের। তবে এই ঘটনায় মঞ্চে বসে থাকলেও রাগতে দেখা যায়নি অখিলেশ যাদককে এই ঘটনায় হেসে ফেলেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপিকে হঠাতে এবার জোট বেধেছে মায়াবতী, অখিলেশ ও অজিত সিংয়ের আরএলডি। মহাজোটের এই অঙ্কে আসন সমঝোতা হয়েছে ৩৭, ৩৮ ও ৩। এই মহাজোট থেকে বিজেপিকে তোপ দাগার পাশাপাশি মায়াবতী ও অখিলেশ আক্রমণ শানিয়েছেন কংগ্রেসের রাহুল গান্ধীকেও। তবে সবকিছুর মাঝে অখিলেশকে পাশে নিয়েই অখিলেশের সমর্থকদের কিছুটা শিক্ষা নেওয়ার নির্দেশ দিয়ে দিলেন মায়াবতী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here