মহানগর ওয়েবডেস্ক: আইপিএল শুধু ক্রিকেট নয়, সামগ্রিক ভাবে একটা প্যাকেজ। দর্শক যেমন খেলা দেখেন, তেমনই টিভির পর্দায় প্রি ম্যাচ ও পোস্ট ম্যাচ এনালাইসিসেও চোখ রাখেন। বিশেষ করে শেষ দুই মরশুম ধরে আইপিএলের এই প্রি ম্যাচ ও পোস্ট ম্যাচ এনালাইসিস অনুষ্ঠানকে আরও আকর্ষণীয় করে তুলেছিলেন উপস্থাপিকা মায়ান্তি ল্যাঙ্গার। অসামান্য স্ক্রিন প্রেজেন্স ও সাবলীল ক্রিকেটীয় জ্ঞানের দৌলতে সকল ক্রিকেট প্রেমীরই মন জয় করেছিলেন মায়ান্তি। অনেকের মতে মন্দিরা বেদীর পর মায়ান্তিই ভারতের সেরা ক্রীড়া উপস্থাপিকা।

কিন্তু এবারের আইপিএলে দেখা যাবে না মায়ান্তি ল্যাঙ্গারকে। বেশ কিছুদিন ধরেই এই নিয়ে কানাঘুষো চললেও সম্প্রতি এই বিষয়টি স্বীকার করে নিয়েছে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস। তবে কী কারণে মায়ান্তি হঠাৎ আইপিএল থেকে বাদ পড়লেন, তা এখনও জানা যায়নি। মায়ান্তি নিজেও এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

তবে মায়ান্তি বদলে অন্য উপস্থাপকের নাম ঘোষণা করেছে স্টার স্পোর্টস। এবার যারা সঞ্চালকের দায়িত্ব পেয়েছেন তারা হলেন সুরেন সুন্দরম, কিরা নারায়নন, সুহেল চান্দক, নাশপ্রীত কৌর, সঞ্জনা গণেশন, যতীন সাপ্রু, তনয়া পুরোহিত, অনন্ত ত্যাগী, ধীরাজ জুনেজা ও নেরোলি মিডোস। যতীন সাপ্রু আবার হিন্দিতে ধারাভাষ্যও দেবেন।

কদিন আগেই আবার এবারের আইপিএলের ধারাভাষ্যকারদের নাম ঘোষণা করে স্টার স্পোর্টস। সেখানে সঞ্জয় মঞ্জরেকরের জায়গা হয়নি। গত মার্চ মাসে তাকে ধারাভাষ্যকারদের তালিকা থেকে বাদ দিয়েছিল বিসিসিআই। ইংরাজিতে ধারাভাষ্য দেবেন সুনীল গাভাস্কার, রোহন গাভাস্কার, অঞ্জুম চোপড়া, লিসা স্থালেকর, মার্ক নিকোলস। তামিল ও তেলেগুতে ধারাভাষ্য দেবেন যথাক্রমে কৃষ্ণমাচারি শ্রীকান্ত ও এমএসকে প্রসাদ। সঞ্জয় বাঙ্গার, আশীষ নেহরা ও অন্যান্য হিন্দি ধারাভাষ্যকাররা মুম্বই থেকে ধারাভাষ্য দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here