ডেস্ক: সুপার কাপে নামার আগে মোহনবাগানে আমূল বদল আসতে পারে। চলতি মরসুমে সবুজ- মেরুন জার্সিতে যে সমস্ত ফুটবলারদের দেখা গিয়েছিল, তাদের অনেককেই হয়তো দেখা যাবে না সুপার কাপে। বিশেষত বিদেশিদের। ক্লাব অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, বিদেশিদের মধ্যে ব্যাড বুকে উপরের দিকে নাম রয়েছে মিশরের ওমর এল হুসেইনি এবং হিনরির নাম।

 

গত মরসুমে দুরন্ত ছন্দে ছিলেন হেনরি। মিভার্ভা পঞ্জাবের জার্সিতে তাক লাগিয়ে দিয়েছিলেন উগান্ডার এই স্ট্রাইকার। এর পরেই মোহনবাগান প্লেয়ার রিক্রুটারদের নজরে চলে আসেন তিনি। আই লিগ জয়ের আশায় দলে নেওয়া হয় হেনরি কিসেকাকে। যদিও দলে আসার পর থেকে নিজের পছন্দের জায়গায় তিনি খেলতে পারেননি। কলকাতা লিগ বা আই লিগে তাঁকে বেশিরভাগ সময়ে খেলতে হয়েছে একজন স্ট্রাইকারের একটু তলা থেকে। দুই লিগ মিলিয়ে তাঁর মোট গোলসংখ্যা ১১টি। বক্স স্ট্রাইকার হিসেবে খেললে গোলের এই সংখ্যাটা বাড়ত কিনা তা অবশ্য তর্কের বিষয়।

উল্টো দিকে ওমর এলহুসেইনিও হেররির মতো জিতেছেন ম্যাচের সেরার পুরস্কার। পাসিং ফুটবলেও অন্যান্য ফুটবলারদের থেকে দক্ষতা অনেক বেশি। কিন্তু তিনিও সেন্ট্রাল মিডফিল্ডার হিসেবে খেলতে পারেননি খুব বেশি ম্যাচে। স্বভাবতই তাঁর থেকে পাওয়া যায়নি সেরাটা। সূত্রের খবর, ওমর, হেনরির পাশাপাশি খুব একটা সুবিধার জায়গাতে নেই ডিপান্ডা ডিকা এবং ইউতা কিনোওয়াকি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here