হ্যামস্ট্রিংয়ে চোট, ইউরো কোয়ালিফায়ারে নেই এমবাপে

0
131
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে ২০২০ ইউরো কোয়ালিফায়ার থেকে ছিটকে গেলেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। এর ফলে আইসল্যান্ড ও তুর্কির বিরুদ্ধে ফ্রান্সের হয়ে মাঠে নামতে পারবেন না তিনি। তাই তাঁকে ফরাসি শিবির থেকে পিএসজি শিবিরে ফেরত পাঠানো হয়েছে।

বেশ কিছুদিন ধরেই হ্যামস্ট্রিংয়ের সমস্যায় ভুগছিলেন এই তরুণ তারকা। যদিও সেপ্টেম্বরের শেষদিকে বরদৌয়ের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন। আর তাতেই চোট আরও বেড়ে যায়। এমনকি এরপর পিএসজির হয়েও মাঠে নামেননি তিনি।

যদিও কোয়ালিফায়ার ম্যাচ খেলার জন্য ফরাসি শিবিরে যোগ দিয়েছিলেন এমবাপে। কিন্তু জাতীয় দলের ডাক্তাররা তাঁর পরীক্ষা করে তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেন। এমবাপের বদলে জাতীয় দলে ডাক পেয়েছেন বরুসিয়া মঞ্চেংলাডবাচের আলাসেন প্লি।

প্রসঙ্গত, এই মুহূর্তে গ্রুপ এইচ’য়ে ১৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ফ্রান্স। শুক্রবার আইসল্যান্ডের বিরুদ্ধে খেলার পর সোমবার তুর্কির মুখোমুখি হবে দিদিয়ের দেশঁর দল। উল্লেখ্য, এখনও পর্যন্ত পিএসজির হয়ে এই মরশুমে মাত্র ছয়টি ম্যাচ খেলেছেন এমবাপে। করেছেন ২টি গোল। অক্টোবরের ১৮ তারিখ মোনাকোর বিরুদ্ধে খেলবে পিএসজি। তার আগে সুস্থ হয়ে উঠবেন কিলিয়ান এমবাপে, এমনটাই আশা সমর্থকদের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here