national news

মহানগর ওয়েবডেস্ক: আইসক্রিম ট্রিট নিতে অস্বীকার করায় বচসা। লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হল যুবককে। অভিযুক্ত সদ্য এমবিবিএস পাশ করা এক যুবক। সদ্য এমবিবিএস পাশ করেছিল বছর সাতাশের লক্ষ্য়। সেই আনন্দে নিজের দাদা ও বন্ধুদের নিয়ে আইসক্রিম খেতে গিয়েছিল সে। আইসক্রিমের সেই দোকানেই দাঁড়িয়ে ছিল অমিত শর্মা নামে অন্য এক যুবক ও তার দুই বন্ধু। পরীক্ষায় পাশ করার আনন্দ অপরিচিত ব্যক্তিদের সঙ্গেও ভাগ করে নিতে চেয়েছিল লক্ষ্য। তাই অমিত ও তার বন্ধদের আইসক্রিমের ট্রিট দিতে চায় সে। তবে তা নিতে রাজী হয়নি অমিত ও তার বন্ধুরা। তাতেই ক্ষেপে লাল হয়ে যায় লক্ষ্য। বদলা নিতে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে অমিত শর্মা নামে ওই যুবককে। অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে দিল্লির রোহিনীতে।

লক্ষ্য নামে ওই যুবক, তার দাদা করণ ও তার দুই বন্ধু ধিরাজ ও অবিনাশকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানিয়ছে, লক্ষ্য নামে ওই যুবক অমিত ও তার বন্ধুবান্ধবকে আইসক্রিম ট্রিট দিতে চেয়েছিল তবে তা নিতে অস্বীকার করে তারা। এই নিয়েই দুপক্ষের মধ্যে বাধে বচসা। বচসা পৌঁছয় হাতাহাতিতেও। সেসময় অমিতকে পরে দেখে নেওয়ার হুমকিও দেয় লক্ষ্য।

রাত সাড়ে বারোটা নাগাদ ওই আইসক্রিমের দোকানের সামনে লাঠি সোটা নিয়ে হাজির হয় লক্ষ্য সহ ওই চার যুবক। এরপরই অমিত সহ তার বন্ধুদের ওপর চড়াও হয় তারা। হামলায় মাথায় গুরুতর চোট পান অমিত। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তদন্তে নেমে পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। ফুটেজ দেখে অভিযুক্তদের সনাক্ত করে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত করণ একটি মোটর ফার্মে সেলস এগজিকিউটিভের কাজ করত। এছাড়া বাকী দুই অভিযুক্ত ধিরাজ ও অবিনাশ কাজ করতেন অন্য একটি মোটর ফার্মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here