Home Featured ফেসবুকে ভাইরাল  শিশির অধিকারীর ছবি দিয়ে মিম ‘বাবাকে বলো’, পুলিশের দ্বারস্থ দিব্যেন্দু অধিকারী

ফেসবুকে ভাইরাল  শিশির অধিকারীর ছবি দিয়ে মিম ‘বাবাকে বলো’, পুলিশের দ্বারস্থ দিব্যেন্দু অধিকারী

0
ফেসবুকে ভাইরাল  শিশির অধিকারীর ছবি দিয়ে মিম ‘বাবাকে বলো’, পুলিশের দ্বারস্থ দিব্যেন্দু অধিকারী
Parul

নিজস্ব প্রতিনিধি:   রাজনীতিতে যত গুরু গম্ভীর পরিস্থিতি যাই হোক না কেন। সেই নিয়ে খোরাকের অভাব হয় না নেটিজেনদের। সম্প্রতি ফেসবুকে একটি ছবি ভাইরায় হয়েছে। সেখানে বিজেপির লোগো দেওয়া শিশির অধিকারীর ছবি। তার সঙ্গে তাঁর ফোন নম্বরও দেওয়া হয়েছে। পাশাপাশি লেখা আছে বাবাকে বল। বর্তমানে এই মিম ভাইরাল।

প্রবীণ সাংসদ শিশির অধিরারীর ফোন নম্বর ভাইরাল হওয়ার পর থেকেই প্রচুর ফোন আসতে শুরু করেছে তাঁর কাছে। যার জেরে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। এই অভিযোগ নিয়েই তাঁর ছেলে তথা তৃণমূলের সাংসদ দিব্যেন্দু অধিকারী পুলিশের দ্বারস্থ হয়েছে। দিব্যেন্দু অধিকারী জানিয়েছেন, এর নেপথ্যে তৃণমূলের কেউ থাকতে পারেন। তিনি অভিযোগে কয়েকজন তৃণমূলের নাম উল্লেখ করেছেন বলেও জানা গিয়েছে।

কিন্তু হঠাৎ করে শিশির অধিকারীকে নিয়ে এমন মিম তৈরি হল কেন?  মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ার পর থেকে শুভেন্দু অধিকারী দলত্যাগ আইন কার্যকর করতে উদ্যত হয়। সেই সময় অনেক তৃণমূলের নেতা-মন্ত্রীরা বাড়ি থেকে এই কাজ করার পরামর্শ দেন। অমিত শাহের সভায় যোগ দিলেও শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী এখনও তৃণমূল কংগ্রেসের সদস্যপদ ছাড়েনি। এই নিয়ে লোকসভার স্পিকারকেও চিঠি দিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

এরপরে বিধানসভা অধিবেশন চলার সময় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে তৃণমূল কংগ্রেসের নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক কটাক্ষ করেন। তিনি বাবাকে বল কর্মসূচি নেওয়ার কথাও বলেছিলেন। তাতে বিধানসভার অভ্যন্তরে হাসির রোল উঠতে শুরু করে। সেটাই বর্তমানে মিম আকারে ফেসবুকে ঘুরছে। এর নেপথ্যে তৃণমূল রয়েছে নাকি নেহাৎ একটা মিম তা এখনও জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here