মহানগর ডেস্কঃ এবারের কোপা আমেরিকা বিতর্কে জর্জরিত। নিজেদের ঘরের মাঠেই খেলতে রাজি নয় ব্রাজিল। করোনায় আক্রান্ত দেশগুলির মধ্যে অন্যতম সাম্বার দেশ। এই পরিস্থিতিতে সেখানে ফুটবল উৎসব কতটা প্রাসঙ্গিক সে ব্যাপারে মুখ খুলেছেন একাধিক ফুটবলার।

নিজেদের দেশে কোপা আমেরিকা না খেলার পক্ষে পষ্ট সেলেকাওরা। গ্রুপের প্রথম ম্যাচেই মাঠে নামার নামার কথা ব্রাজিলের, উল্টোদিকে ভেনেজুয়েলা। সবকিছু ঠিক থাকলেও এখনও নিশ্চিত নয় নেইমাররা আদৌ মাঠে নামবেন কি না। কারণ অন্যান্য দেশের ফুটবলাররা কী ভাবছেন তা জানতে চাইছেন তাঁরা। প্রয়োজনে বয়কটের ডাক দেওয়া হবে বলেও জানিয়ে দিয়েছেন ফুটবল সম্রাটের দেশের ফুটবলাররা।

ব্রাজিলের প্রতিবাদে পাশে দাঁড়িয়েছে উরুগুয়ে। লুইস সুয়ারেজ, এডিসন কাভানিরাও মতামত দিয়েছেন কোপা আমেরিকা ২০২১-এর বিপক্ষে। তবে এতকিছুর মধ্যেও নীরব লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকার নীরবতা বিস্ময় জাগিয়েছে বহু অনুরাগীর মধ্যে। তিনি কোপা আমেরিকার পক্ষে না বিপক্ষে সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানান নি এখনও। তবে সূত্র উদ্বৃত করে আন্তর্জাতিক কিছু সংবাদমাধ্যম দাবি করেছে, মেসি তার ঘনিষ্ঠ মহলে কোপা আমেরিকার বিপক্ষে দিয়েছেন মতামত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here