news sports

মহানগর ওয়েবডেস্ক: গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে লজ্জাজনক ৮-২ ব্যবধানে হেরেছে বার্সেলোনা। ১৯৪৬ সালের পর প্রথমবার কোনও একটি ম্যাচে আট গোল খেল বার্সা। এই হারের ফলে চ্যাম্পিয়ন্স লিগ থেকেও ছুটি হয়ে গিয়েছে কাতালান জায়ান্টদের। আর এই হারে এতটাই ক্ষুব্ধ মেসি যে, তিনি আর বার্সায় থাকতে চান না।

আন্তর্জাতিক একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ২০২১ সালেই ক্লাব ছাড়তে পারেন মেসি, যদি না ক্লাবের ম্যানেজমেন্টে বদল করা না হয়। আগামী বছরই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। ফলে ছয়বারের ব্যালন ডি’ওর জয়ীকে দলে নেওয়ার জন্য ঝাঁপাবে বিশ্বের বড় বড় ক্লাবগুলি। এই মরশুমটি একেবারেই ভালো যায়নি বার্সেলোনার। এখনও পর্যন্ত কোনও খেতাব জেতেনি দল। আবার ২০০৭ সালের পর এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে কোনও স্প্যানিশ ক্লাব নেই।

অন্যদিকে, বার্সেলোনায় নিজের ভবিষ্যৎ নিয়ে মেসিকে ভাবতে বলেছেন প্রাক্তন ম্যান ইউ তারকা রিও ফার্দিনান্দ। ‘আমি জানি না মেসি কী ভাবছে? ইউরোপের অন্যান্য ক্লাবের সঙ্গে বার্সেলোনার বর্তমান পারফরম্যান্স বিচার করার পরও মেসি কি নিজের কেরিয়ারের শেষ পর্যন্ত এই ক্লাবেই থাকতে চায়? ও কি স্রেফ বসে বসে অপেক্ষাই করে যাবে’, প্রশ্ন ফার্ডিনান্দের।

প্রসঙ্গত, গতকাল বার্সাকে নিয়ে কার্যত ছেলেখেলা করে বায়ার্ন। জার্মান দলের হয়ে গোল করেন মুলার (দুটি), কুটিনহো (দুটি), পেরিসি, ন্যাব্রি, কিমিচ ও লেবানডস্কি। অন্যদিকে, মেসি ছিলেন অনেকটাই নিষ্প্রভ। একটি শট বারে লাগা ছাড়া আর সেরম কিছুই করতে পারেননি আর্জেন্টাইন কিংবদন্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here