Home Latest News ‘মিকা কিছু করলেই প্রশ্ন ওঠে?’ সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন গায়ক

‘মিকা কিছু করলেই প্রশ্ন ওঠে?’ সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন গায়ক

0
‘মিকা কিছু করলেই প্রশ্ন ওঠে?’ সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন গায়ক
Parul

মহানগর ওয়েবডেস্ক: পাকিস্তানে গান গাওয়ার পর থেকেই কার্যত একঘরে করে দেওয়া হয় মিকা সিংকে। প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুশারাফের চাচাতো ভাইয়ের কন্যার বিয়ের অনুষ্ঠানে গান গেয়ে দেশবাসীর ক্ষোভের মুখে পড়েন গায়ক। এরপর ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়ি (FWICE)-এর তরফ থেকে মিকাকে ব্যান করে দেওয়া হয়। গত বুধবার গায়ক FWICE-এর প্রেসিডেন্ট বিএন তিওয়ারিকে একটি চিঠি পাঠিয়েছিলেন। তিনি বলেন, কাজের কারণে তাঁকে যেতে হয়েছিল। কিন্তু গায়ক নিজের ভুল স্বীকার করে নিয়েছেন এবং কোনও দিনও এই কাজ করবেন না বলে আশ্বাস দেন। তবে এই কথা বলা মাত্রই সাংবাদিকদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন মিকা।

একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন FWICE-এর প্রধান উপদেষ্টা অশোক পণ্ডিত এবং প্রেসিডেন্ট বিএন তিওয়ারি। ওই বৈঠকে মিকা বলেন, ‘অনেকদিন আগেই অনুষ্ঠানের কথা হয় এবং প্রতিশ্রুতি দিয়ে রেখেছিলাম। কিন্তু সময়টা মোটেই ভালো ছিল না। কারণ, সেই সময় কাশ্মীরে ৩৭০ এবং ৩৫ধারা নিয়ে কথা শুরু হয়। আমি ফেডেরেশনকে এই বিষয় সম্বন্ধে জানিয়েছি এবং বলেছিলাম, আমার ভুল হয়ে গেছে। আমি ক্ষমা চেয়েছিলাম এবং কোনও দিনও এই ভুল করব না। আমি ভিসা পেয়েছিলাম এবং সেই কারণেই পাকিস্তানে গিয়েছিলাম। যদি আপনারা কেউ ভিসা পেতেন তাহলে নিশ্চয়ই যেতেন।’ এরপরেই মিডিয়ায় পক্ষ থেকে প্রশ্ন করা হয়, পুলওয়ামা ঘটনার পরেও তিনি কীভাবে পাকিস্তানে যান?

ক্ষোভ উগরে দিয়ে গায়ক বললেন, ‘তোমরা কি জানো যে নেহা কক্কর এবং আতিফ আসলাম গান গেয়েছেন দু’মাস আগেই? তোমরা কি জানো চার মাস আগে সনু নিগম এবং আতিফ আসলাম একসঙ্গে অনুষ্ঠান করেছেন? তখন  কেউ কেন প্রশ্ন করনি? যখন আমি কিছু করি, মিডিয়ারা নানা প্রশ্ন করে এবং হেডলাইন তৈরি করে। তোমরা চাও আমি রেগে যাই এবং নিজেদের চ্যানেলে তা সম্প্রচারিত করবে এবং খবরের কাগজে তা দেখানো হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here