Home Featured আবারও শিরোনামে মিকা সিং! স্টুডিয়োয় মিলল ম্যানেজারের নিথর দেহ

আবারও শিরোনামে মিকা সিং! স্টুডিয়োয় মিলল ম্যানেজারের নিথর দেহ

0
আবারও শিরোনামে মিকা সিং! স্টুডিয়োয় মিলল ম্যানেজারের নিথর দেহ
Parul
Highlights

  • আত্মহত্যা করেছেন মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা খান
  • তিনি মিকা সিংয়ের ১৯ নম্বর বাংলোর প্রথম তলে থাকতেন
  • স্টুডিয়োর লিভিং রুম থেকে উদ্ধার হয়েছে সৌম্যার নিথর দেহ

 

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার শিরোনামে উঠে এল মিকা সিংয়ের নাম। জানা গিয়েছে, জনপ্রিয় এই গায়কের ম্যানেজার সৌম্যা খান আত্মহত্যা করেছেন। আর সেই আত্মহত্যাকে ঘিরে ইতিমধ্যেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে।গায়কের সঙ্গে কোনও মতবিরোধ হয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, সৌম্যা খান মিকা সিংয়ের ১৯ নম্বর বাংলোর প্রথম তলে থাকতেন। মিকার স্টুডিও থেকেই তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। স্টুডিয়োর লিভিং রুম থেকে উদ্ধার হয়েছে সৌম্যার নিথর দেহ। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, ঘুমের ঔষুধ খেয়েই মারা যান তিনি। বেশকিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সৌম্যা। এই ঘটনাটি ঘটেছে ২ ফেব্রুয়ারির রাতে। তবে কী কারণে তিনি এই পথ বেছে নেন তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে সৌম্যার মৃতদেহ। পঞ্জাবেই হবে তাঁর শেষকৃত্য। এদিকে, ভারসোভা থানার পুলিশ আধিকারিক জানান, অবসাদ থেকেই এমন পদক্ষেপ নিয়েছেন তিনি। অন্যদিকে, মিকা সিং নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে সৌম্যা খান আমাদের মধ্যে আর নেই। কিন্তু তাঁর সুন্দর স্মৃতিগুলো সর্বদায় আমাদের সঙ্গে থাকবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here