Home Featured ‘আমি এই অ্যাপ দেখেছি’, রাজ কুন্দ্রার পর্ন অ্যাপ প্রসঙ্গে বললেন মিকা

‘আমি এই অ্যাপ দেখেছি’, রাজ কুন্দ্রার পর্ন অ্যাপ প্রসঙ্গে বললেন মিকা

0
‘আমি এই অ্যাপ দেখেছি’, রাজ কুন্দ্রার পর্ন অ্যাপ প্রসঙ্গে বললেন মিকা
Parul

মহানগর ডেস্ক: পর্নফিল্ম বানানো এবং তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। মুম্ব‌ই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে রাজ কুন্দ্রাকে। এরপর থেকেই শোরগোল পড়ে যায় গোটা বলিউড জুড়ে। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন মিকা সিং। যে অ্যাপে রাজ প্রযোজিত প্রাপ্তবয়স্কদের ছবি দেখা যেত, সেই অ্যাপ মিকা সিং দেখেছেন, বলেই দাবি করেছেন।

 

সাংবাদিকদের সম্মেলনে বলিউডের প্রখ্যাত গায়ক মিকা সিং জানান, “আমি ওই অ্যাপ দেখেছি। সেই আ্যপের বিষয়ে বিশেষ কিছু না জানা থাকলেও সেখানে বিশেষ কিছু তো দেখতে পাইনি। আমার কাছে তা সাধারণই লেগেছিল। তেমন কিছু ছিল না ওই অ্যাপে। তিনি আশা করেছেন, ‘খুব বড় কিছু একটা ঘটবে না। যদিও এখন সবটাই আদালতের হাতে। বিচারকরাই সত্য-মিথ্যা বিচার করবেন।” পাশাপাশি রাজ কুন্দ্রাকে ভাল মানুষ বলেও জানান মিকা।

 

তদন্ত করতে গিয়ে পুলিশ আরও তথ্য খুঁজে পেয়েছেন, রাজের এক আত্মীয় প্রদীপ বক্সী ইংল্যান্ডে কেনরিন প্রোডাকশন হাউজ নামে একটি কোম্পানি চালান। ওই কোম্পানির চেয়ারম্যান পদে থাকার পাশাপাশি রাজেরও বিজনেস পার্টনার ছিলেন তিনি। রাজ এবং প্রদীপের হোয়াটস্অ্যাপ চ্যাটে পর্ন ছবি তৈরির জন্য টাকার লেনদেন-র কথা বার্তা ফাঁস করেছে পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে রাজকে সিএমএম আদালতে পেশ করা হলে আগামী ৪ দিনের জন্য পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয় তাঁকে। এমনকী, জামিনের আবেদনও খারিজ করে দেওয়া হয়েছে। আগামী শুক্রবার অর্থাৎ ২৩ তারিখ পর্যন্ত বন্দি থাকতে হবে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here