kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন শতাধিক ছানা ব্যবসায়ী। যার ফলে তীব্র যানজটের সৃষ্টি হয় গুরুত্বপূর্ণ এই জাতীয় সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় নাকাশিপাড়া থানার বিশাল পুলিশবাহিনী। অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করে পুলিশ। বেথুয়াডহরি দুগ্ধ ও ছানা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সোমবার দুপুরে বেথুয়াডহরি নেতাজি সুভাষ স্ট্যাচু মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে এই অবরোধ করা হয়।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর সকালে বেথুয়াডহরি স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্ম থেকে স্থানীয় ব্রজপুরের বাসিন্দা বিক্রম ঘোষ নামে ২১ বছর বয়সী এক দুগ্ধ ও ছানা ব্যবসায়ী যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। ওই যুবককে ধরালো কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল।

সেই ঘটনার বেশ কয়েকটি দিন কেটে গেলেও এখনও পর্যন্ত খুনের ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবিলম্বে খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবিতে এদিন বেথুয়াডহরি দুগ্ধ ও ছানা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে জাতীয় সড়ক অবরোধ করা হয় বলে জানান বিক্ষোভকারীরা। পাশাপাশি, পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে না দেখলে আগামীতে বড় আন্দোলনের পথে তারা হাঁটবেন বলেও এইদিন জানিয়েছেন বিক্ষোভকারীরা। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ উঠে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here