Home Featured করোনা আতঙ্কের মাঝেই শ্যুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরলেন জিৎ-মিমি

করোনা আতঙ্কের মাঝেই শ্যুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরলেন জিৎ-মিমি

0
করোনা আতঙ্কের মাঝেই শ্যুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরলেন জিৎ-মিমি
Parul

মহানগর ওয়েবডেস্ক: গত শুক্রবারই লন্ডনে শ্যুটিং-এর জন্য গিয়েছিলেন মিমি চক্রবর্তী ও জিৎ। তাদের আগামী ছবি ‘বাজি’-র শ্যুটিং-এর জন্য লন্ডনে গিয়েছিলেন দুই তারকা। কিন্তু বিশ্বজুড়ে করোনা আতঙ্কের কথা মাথায় রেখেই শ্যুটিং বন্ধ করে তড়িঘড়ি কলকাতায় ফিরেছেন মিমি। আজ সকাল ৭ টা ৪০ নাগাদ কলকাতা বিমানবন্দরে দেখা যায় মিমি ও জিৎকে। আর সেইখানেই মাস্ক পড়ে জিৎকে বাইরে বেরোতে দেখা গেলেও মিমির মুখে ছিল না কোনও মাস্ক।

গতকালই মিমি তার ফেসবুক পোস্ট জানান, করোনা ভাইরাসের সংক্রমণের কথা মাথায় রেখে শ্যুটিং বন্ধ করে ভারতে ফিরছেন তিনি। ইউরোপ, তুরস্ক, লন্ডন থেকে আগত ব্যক্তিদের ইতিমধ্যেই আইসোলেশনে যাওয়ার পরামর্শ দিয়েছে রাজ্যসরকার। লন্ডন থেকে গতকাল রাতেই দুবাই হয়ে এদিন সকালে কলকাতা ফিরেছেন মিমি। দু’দিন আগেই কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ট্রাভেল অ্যাডভাইজরি নির্দেশিকা জারি করে ইউরোপিয়ান ইউনিয়ন এর সদস্য দেশ, টার্কি, ইউকে থেকে ১৮ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত আর দেশে ফেরা যাবে না।

যারা এই মুহূর্তে ওই দেশগুলি থেকে ভারতে ফিরছেন তাদের কোয়ারেন্টিনেও থাকতে হবে। তাই মিমি, জিৎ ও বিশ্বনাথ বসু তড়িঘড়ি ফিরেছেন কলকাতায়। এদিকে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শ্যুটিং করতে কিছুদিন আগেই আফ্রিকায় হানা দেন সৃজিত-প্রসেনজিৎ। সেই ছবির কাজও অর্ধেক বাকি রেখে ভারতে খুব শীঘ্রই ফিরছেন পরিচালক ও কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here