bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনার ত্রাসে ত্রস্ত গোটা বিশ্ব। এই রোগের আক্রমণে তটস্থ রয়েছে গোটা বিশ্ব। এই রোগের সংক্রমণের কথা মাথায় রেখেই বলিপাড়া তাদের সিরিয়াল, ছবি ও ওয়েব সিরিজের শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। যদিও এরই মাঝে লন্ডনে নিজের আগামী ছবির কাজ করতে গিয়েছিলেন মিমি চক্রবর্তী ও জিৎ।

যদিও করোনার হাত থেকে বাঁচতে যাবতীয় নিয়ম মেনেই শ্যুটিং সারছিলেন জিৎ-মিমি। কিন্তু সবকিছু ঠিক থাকলেও রণে ভঙ্গ দিল করোনা ভাইরাস। গতকাল রাতেই খবর পাওয়া যায় জিৎ তাঁর প্রযোজিত আগামী ছবির শ্যুটিং তড়িঘড়ি বন্ধ করছেন লন্ডনে। আর যত দ্রুত সম্ভব ভারতে ফেরার চেষ্টা করছেন তাঁরা। এদিকে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ট্রাভেল অ্যাডভাইজরির নিয়ম অনুযায়ী ইউরোপিয়ান ইউনিয়ন এর সদস্য দেশ, টার্কি, ইউকে থেকে ১৮ তারিখের পর ৩১ তারিখ পর্যন্ত আর দেশে ফেরা যাবে না। যারা এই মুহূর্তে ওই দেশগুলি থেকে ভারতে ফিরছেন তাদের কোয়ারেন্টাইনও রাখা হবে বলে জানা গিয়েছে।

তাই প্রযোজনা সংস্থার তরফ থেকে গতকাল রাত থেকেই চেষ্টা করছে যাতে দ্রুত ভারতে ফেরা যায়। শুধুমাত্র জিৎ ও মিমি নয় এই ছবির শ্যুটিং করতে গিয়ে লন্ডনে এই মুহূর্তে রয়েছেন বিশ্বনাথ বসুও। এদিন সকালেই মিমি লন্ডনে তাঁর ‘বাজি’ ছবির শ্যুটিং বন্ধ হওয়া নিয়ে পোস্টা করে জানিয়েছেন পুরো ঘটনাটি। মিমি কিংবা জিৎ ‘বাজি’ ছবির কোনও সদস্য আজ দেশে ফিরছেন কিনা কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। এদিকে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শ্যুটিং করতে আফ্রিকায় হানা দেন সৃজিত-প্রসেনজিৎ। সেই ছবির কাজও অর্ধেক বাকি রেখে ভারতে ফিরছেন পরিচালক ও কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here