Parul

মহানগর ডেস্ক: ছবির সেটে আবার রিইউনিয়ন। বাংলা ধারাবাহিক ‘গানের ওপারে’ র অতি পরিচিত মুখ মিমি এবং অর্জুন আবার জুটি বাঁধছেন ছবির পর্দায়।

ads

 

অরিন্দম শীল পরিচালিত ছবিতে দেখা যেতে চলেছে গানের ওপারের গোরা ও পুপে কে অর্থাৎ অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী এবং অর্জুনকে। ছবির নাম ‘খেলা যখন’। এর আগে এই দুই জুটিকে ক্রিস-ক্রস ও বাপী বাড়ি যা ছবিতে দেখা গেলেও নতুন করে এই জুটিকে দেখবার অপেক্ষায় দর্শকেরা। চলতি বছরের আগস্ট মাসে থেকে শুরু হতে চলেছে এই ছবির শুটিং।

  • তিন বছর আগে এই ছবি তৈরির কথা চলছিল তবে নানা কারণে তা সম্ভব হয়নি।পরিচালক বর্তমানে ‘মহানন্দা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই দুজনকে ছাড়াও ছবিতে থাকবে আর‌ও নানা চমক। দেখা যাবে হরিহরণ পুত্র করণ-কে। তাছাড়াও থাকবেন জুন মালিয়া, অলকানন্দা রায়। এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন বিক্রম ঘোষ। সবকিছু সঠিকভাবে এগোলে চলতি বছরের শেষেই প্রকাশ পাবে এই ছবি। 

তবে মিমি ও অর্জুনের স্মতিতে এখন শুধুই গানের ওপারের অভিজ্ঞতাগুলো। মিমি বলেছেন,৩ বছর পর আবার অর্জুনের সাথে কাজ করবেন তিনি। ভেবেও আনন্দ হচ্ছে। তাছাড়াও আরও বাকী সদস্য দের সঙ্গে কাজ করার জন্যেও মুখিয়ে আছেন অভিনেত্রী। তাঁদের প্রথম ডেবিউ সেই ধারাবাহিকের হাত ধরে। বহুদিন পর এই জুটিকে আবার একসাথে দেখার সুযোগ পাবে দর্শকরা।

মিমির কথা থেকে জানা যায়, তাঁর চরিত্রের নাম ঊর্মি। কোমা থেকে সুস্থ হয়েছেন ঊর্মি। তার আশেপাশের মানুষ তাকে যা বর্ণনা দেয় তার সঙ্গে মেলেনা ঊর্মির ভাবনাচিন্তা। সে যেন অন্য কিছু দেখতে পায় সবসময়। অতীত ও বর্তমানের সঙ্গে অনবরত লড়াই করার গল্প নিয়েই এই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here