ডেস্ক: টলিউডের এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তাঁর হাতে এখন একাধিক সিনেমার কাজ রয়েছে। কিন্তু তাঁর মাঝেই বড় দায়িত্ব কাঁধে নিয়ে নিলেন মিমি। কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো আগামী লোকসভা নির্বাচনে তাঁর দলের ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছেন। তাঁর মধ্যে যাদবপুর কেন্দ্রে লোকসভা ভোটে প্রার্থী হয়েছেন মিমি চক্রবর্তী। কার্যত রূপোলি পর্দায় অভিনয়ের পাশাপাশি এবার মাঠে-ময়দানে নেমে প্রচারে বেড়িয়ে পড়েছেন মিমি। তাঁর জন্যই কোপ পড়েছে তাঁর আগামী সিনেমাগুলিতে।

গতকাল জানা যায় বিরশা দাশগুপ্তের আগামী সিনেমা ‘বিবাহ অভিযান’-এর মুখ্য চরিত্র থেকে সরে গিয়েছেন তিনি। এই বিষয়ে নিজেই নিশ্চিত করতে টুইট বার্তা দেন মিমি। কিন্তু এই সিনেমার কাজ নিয়ে সবচেয়ে বেশি আগ্রহী ছিলেন মিমি নিজেই। কিন্তু তাঁর সরে যাওয়ার কারণ কী? সেই বিষয়ে নিজেই খোলসা করেছেন অভিনেত্রী। যেহেতু কিছুদিনের মধ্যেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং, অপরদিকে মাঠে-ময়দানে নেমে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন মিমি। তাই সবকিছু চিন্তাভাবনা করেই ভোটের লড়াইকে আগে বেছে নিয়ে বিরশার সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন অভিনেত্রী।

 

যদিও ‘বিবাহ অভিযান’-এর পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছেন মিমি নিজে। কিছুদিন আগেই এই সিনেমার বর্ধিত চরিত্র ঘোষণা করেছিলেন বিরশা দাশগুপ্ত। সেই তালিকায় নাম আছে রূদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য, এবং প্রিয়াঙ্কা সরকারের। এই সিনেমাতেই অঙ্কুশের বিপরীতে অভিনয় করতে দেখা যাওয়ার কথা ছিল মিমিকে। কিন্তু এবার তাঁর জায়গায় কাকে দেখা যাবে সেটা জানতে এবার শুধু করতে হবে অপেক্ষা। চলতি মাসের শেষ থেকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। সিনেমাটির প্রযোজনা করবে শ্রীভেঙ্কটেশ ফিল্মস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here