kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: তৃণমূলে আমি নতুন সৈনিক, মানুষের জন্য কাজ করতে চাই, প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই বারে বারে জনগণের উদ্দেশ্যে এই একই বার্তাই দিয়েছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী৷ এবার আরও একবার তাঁর বক্তব্যের মাধ্যমে মানুষের মন জয় করার চেষ্টা করলেন তিনি৷ ১৯ মে ভোটের দিন রমজান করে যারা ভোট দেবেন তাঁদের সঙ্গে তিনিও উপোস করবেন বলে জানালেন মিমি৷ বললেন, আপনারা উপোস করবেন। কষ্ট করে ভোট দেবেন। ওই দিন আপনাদের সঙ্গে আমিও উপোস রাখবো, কথা দিলাম। আবার আপনাদের সঙ্গেই উপোস ভাঙবো। বারুইপুর পূর্ব বিধানসভার কেয়াতলা স্কুল প্রাঙ্গনে তৃণমূলের সংখ্যালঘু সেলের উদ্যোগে এক কর্মিসভায় এসে এই কথা বলেন যাদবপুর লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এদিন ভোট যাতে শান্তিতে মেটে তার জন্য পায়রা উড়িয়ে মঞ্ছ থেকে শান্তির বার্তা দেন তারকা মিমি চক্রবর্তী। এদিনও কর্মিসভার পর এক রোড শোতেও অংশ নেন মিমি৷ হুড খোলা গাড়িতে চেপে সূর্যপুর পর্যন্ত যান। এদিন তাঁর সঙ্গে ছিলেন সংসদ তথা তৃণমূলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী, বিধায়ক নির্মল মণ্ডল, তৃণমূলের ব্লক সভাপতি শ্যাম সুন্দর চক্রবর্তী, জেলা পরিষদের করমাদক্ষ্য আবু তাহির সরদার।

 

এদিনের কর্মিসভা কার্যত জনসভায় পরিণত হয়। মানুষের ভিড় উপচে পড়ে। যদিও মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন দলনেত্রি মমতা বন্দ্যোপাধ্যায়কে মা সম্বোধন করে মিমি চক্রবর্তী৷বলেন, আমরা মা মাটি মানুষের স্বপ্ন সফল করবো। আমার মায়ের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। মা সব সময় আমাদের সুস্থ রাখার চেস্টা করেন। মা চায় নারীরা মাথা উঁচু করে দাঁড়াক। মা চায় ভাইরা কাজ পাক। আমাদের নেত্রী উন্নয়নের কান্ডারি মমতা বন্দ্যোপাধ্যায়। আমি কর্মী হয়েই থাকতে চাই। এর পাশাপাশি মিমি আরও বলেন, আমার জন্ম জল পাইগুরিতে , আমি মাটির কাছে থেকে বড় হয়েছি। মাটিতে নেমেই কাজ করতে চাই সে কথা আরও একবার জানিয়ে দেন এই তৃণমূল প্রার্থী৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here