cricket news
Highlights

  • ১৮ মার্চ কলকাতার ইডেনে হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ওয়ানডে ম্যাচ
  • মার্চের ১২ তারিখ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ
  • ওয়ানডে ম্যাচের ন্যূনতম টিকিট মূল্য হতে চলেছে ৬৫০ টাকা

 

মহানগর ওয়েবডেস্ক: এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে রয়েছে ভারতীয় দল। সেখানে আজ থেকে শুরু হয়েছে টেস্ট সিরিজ। টেস্ট সিরিজ খেলেই দেশে ফিরে আসবে টিম ইন্ডিয়া। আর তারপর ঘরের মাঠে শুরু হবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ। মার্চের ১২ তারিখ থেকে শুরু হবে সেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৮ মার্চ কলকাতার ইডেনে হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ওয়ানডে ম্যাচ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের টিকিট মূল্য প্রকাশ করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। সিএবি সূত্রে খবর, ওই ওয়ানডে ম্যাচের ন্যূনতম টিকিট মূল্য হতে চলেছে ৬৫০ টাকা। এছাড়া থাকছে ১০০০ টাকা ও ১৫০০ টাকা মূল্যের টিকিট। গত বছরেই ভারতের প্রথম পিঙ্ক বল টেস্টে টিকিটের ন্যূনতম মূল্য ছিল মাত্র ৫০ টাকা। সেখানে ওয়ানডেতে টিকিটের মূল্য অনেকটাই বেশি।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই দেশের প্রথম পিঙ্ক বল টেস্ট আয়োজন করার দায়িত্ব পেয়েছিল ইডেন। তিনদিন খেলা হয়েছিল আর তিনদিনই হাউজ ফুল ছিল। সফল ভাবে ঐতিহাসিক এই টেস্ট আয়োজন করার পরেও এই বছরে মাত্র একটিই আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করার সুযোগ পেয়েছেন ক্রিকেটের স্বর্গোদ্যান। আর সেইটি ১৮ মার্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

আগামী ১২ মার্চ থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলবে ভারত। সিরিজে তিনটি ম্যাচ খেলবে দুই দেশ। প্রথম ম্যাচ হবে ধর্মশালা স্টেডিয়ামে। এরপর দ্বিতীয় ম্যাচ হবে ১৫ মার্চ, লখনউয়ের অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে। আর শেষ তথা ফাইনাল ম্যাচ হবে ১৮ মার্চ, কলকাতার ইডেন গার্ডেন্সে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here