Parul

মহানগর ডেস্ক: সম্প্রতি বিধানসভা নির্বাচনে বিধায়ক হয়ে জিতে মন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। তখন অনেকেই মনে করেছিলেন তিনি হয়তো লক্ষীরতন শুক্লার মতোই খেলা থেকে অবসর নেবেন। তবে রাজনীতিতে নেমেও ২২ গজ থেকে নিজেকে বেশিদিন দূরে রাখতে পারেন নি মনোজ তা স্পষ্ট হলো। ২৩ জুলাই থেকে হতে চলা বাংলার ফিটনেস ক্যাম্পে ডাক পেলেন মনোজ। সবকিছু ঠিকঠাক চললে ঘরোয়া ক্রিকেটের আবার বাংলার হয়ে ব্যাট হাতে দেখা যাবে মন্ত্রী মনোজ কে।

ads

আজ আগামী ২৩ তারিখ থেকে শুরু হওয়া বাংলা ক্রিকেট দলের জন্য অনুষ্ঠিত হতে চলা ফিটনেস ক্যাম্পের জন্য ৩৯ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়। আর তাতেই নাম রয়েছে মনোজ তিওয়ারির। তাঁর সাথে ক্যাম্পে ডাক পেয়েছেন অভিমন্যু ঈশ্বরন ও ঋদ্ধিমান সাহার মতো খেলোয়াড়রাও।

বাংলার কোচ সৌরাশিস লাহিড়ী জানিয়েছেন ফিটনেস ক্যাম্পে খেলোয়াড়দের ফিটনেস দেখে তারপর বাংলার দল ঘোষণা করা হবে। সেপ্টেম্বর থেকে বিসিসিআই তার ঘরোয়া ক্রিকেটে টুর্নামেন্টগুলো আবার শুরু করতে চলেছে। এখন শ্রীলঙ্কা সফরে রয়েছেন অভিমন্যু ঈশ্বরন। ইংল্যান্ডে সফর শেষে ফিরবেন মহম্মদ সামি ও ঋদ্ধিমান সাহা। তারপরেই চলে যাবেন আইপিএল খেলতে। বাংলাকে এর আগে নেতৃত্ব দিয়ে রঞ্জির ফাইনালে তুলেছিলেন মনোজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here