kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: নাবালিকা সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্ৰেফতার বাবা! ঘটনাটি ঘটেছে হুগলির গুড়াপ থানার অন্তর্গত মাঝেরপাড়া এলাকায়। নির্যাতিতার কাকিমা কদম দাসের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে গুড়াপ থানার পুলিশ। অভিযুক্তের নাম প্রবীর দাস।পরিবার ও পুলিশ সূত্রে খবর, প্রবীর দাস বেশ কয়েক বছর আগে কন‍্যা সন্তান-সহ দ্বিতীয় বিয়ে করে। গত বছর স্ত্রী মারা যায়।

বর্তমান পক্ষের মেয়ে ও আগের পক্ষের ছেলেকে নিয়ে এক সঙ্গে বসবাস করত প্রবীর দাস। অভিযোগ, গতকাল অভিযুক্ত প্রবীর দাস  দ্বিতীয় পক্ষের স্ত্রী’র আগের পক্ষের নাবালিকা মেয়ের ওপর যৌন নির্যাতন চালায়। তারপর নির্যাতিত ওই নাবালিকা বাড়ি থেকে পালিয়ে গিয়ে প্রতিবেশীদের কাছে গিয়ে বাবার অপকর্মের কথা বলে। আগেও বেশ কয়েকবার এই ধরনের ঘটনা ঘটিয়েছিল বাবা। কিন্তু প্রতিবেশীরা নাবালিকার সেই কথা খুব একটা গুরুত্ব দেয়নি।

কিন্তু গতকাল যৌন নির্যাতনের মাত্রা ছাড়িয়ে যায়। সহ‍্য করতে না পেরে ঘর থেকে ছুটে বেরিয়ে গিয়ে প্রতিবেশীদের সব খুলে বলে। এরপর পাড়ার লোকেরা ক্ষিপ্ত হয়ে প্রবীর দাসের বাড়িতে চড়াও হয়।  স্থানীয় পঞ্চায়েত ও থানাকে খবর দেওয়া হয়। গুড়াপ থানার পুলিশ এসে গতকাল রাতেই অভিযুক্ত প্রবীর দাসকে ধরে নিয়ে যায়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো ও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে গুড়াপ থানার পুলিশ। প্রতিবেশীরা অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here