kolkata news
Highlights

  • রাজ্যের বর্তমান শাসকদল বিজেপি’র নামে ভয় দেখিয়ে সংখ্যালঘুদের নিয়ে ভোটের রাজনীতি করছে
  • অথচ বিজেপি শাসিত রাজ্যগুলিতে সবচেয়ে সুরক্ষিত আছে সংখ্যালঘুরা
  • মুর্শিদাবাদের লালবাগে এক কর্মী সম্মেলনে এসে এমনটাই দাবি করলেন বিজেপি’র রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ


নিজস্ব প্রতিনিধি, লালবাগ:
রাজ্যের বর্তমান শাসকদল বিজেপি’র নামে ভয় দেখিয়ে সংখ্যালঘুদের নিয়ে ভোটের রাজনীতি করছে। অথচ বিজেপি শাসিত রাজ্যগুলিতে সবচেয়ে সুরক্ষিত আছে সংখ্যালঘুরা। মুর্শিদাবাদের লালবাগে এক কর্মী সম্মেলনে এসে এমনটাই দাবি করলেন বিজেপি’র রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

শনিবার সকালে তিনি হাজারদুয়ারি এক্সপ্রেসে চেপে মুর্শিদাবাদের লালবাগে পৌঁছনোর পর প্রথমে মতুয়াদের নিয়ে এক অনুষ্ঠানে যোগ দেন। এরপর বিকেলে মুর্শিদাবাদ জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত বিজেপির নেতাদের সঙ্গে কর্মী সম্মেলন করেন।
দিলীপ ঘোষ এদিন জানান, বাম ও তৃণমূল সরকার এই রাজ্যের সংখ্যালঘুদের জন্য কোনও উন্নয়ন করেনি। শুধুমাত্র ভোট পাওয়ার জন্য ব্যবহার করেছে তাদের। সংখ্যালঘুদের আর্থিক অবস্থা উন্নত করার জন্য কোনও পদক্ষেপ গ্রহণ করেনি। অথচ বিজেপি শাসিত গুজরাটে সংখ্যালঘুদের আর্থিক অবস্থার আমূল পরিবর্তন হয়েছে।

এছাড়াও তিনি এদিন দাবি করেন, সংখ্যালঘুদের সুরক্ষার ব্যবস্থা বিজেপি করেছে এবং ভবিষ্যতেও করবে। এনআরসি ও সিএএ-এর নামে তাদের ভুল বুঝিয়ে আর বেশিদিন রাখা যাবে না। উল্লেখ্য, গত লোকসভা ভোটে সংখ্যালঘু অধ্যুষিত মুর্শিদাবাদ পুরসভা ও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা এলাকায় বিজেপি শাসকদলের চেয়ে এগিয়ে ছিল। ফলে এই দুটি পুরসভাতে বাড়তি গুরুত্ব দিচ্ছে গেরুয়া শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here