kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: মুর্শিদাবাদে বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন বেশ কিছু বিজেপি কর্মী-সমর্থক। বৃহস্পতিবার নবগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে তারা বিধায়ক কানাইচন্দ্র মণ্ডলের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা গ্রহণ করেন। এই যোগদান সভায় তৃণমূলের তরফ থেকে উপস্থিত ছিলেন নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডল, তৃণমূলের ব্লক সভাপতি মহম্মদ এনায়েতুল্লাহ, জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আনিসুর জামান-সহ আরও অনেকে।

এদিন বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া কর্মীরা বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জীর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা তৃণমূলে যোগ দিলাম। ভবিষ্যতে এই দলে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করে যাব এবং মমতা ব্যনার্জীর আদর্শ প্রচার করব। এদিকে নবগ্রাম ব্লক তৃণমূলের সভাপতি মহম্মদ এনায়েতুল্লাহ জানান, নবগ্রামের কিছু মানুষ ভুল বুঝে বিজেপিতে গিয়েছিল। তারা আবার তৃণমূলে ফিরতে শুরু করেছে। আগামী দিনে আরও মানুষ তৃণমূলে যোগ দেবেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়েছিল মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেনকে। সেই মোশারফ হোসেন যোগ দিয়েছেন কংগ্রেসে। সংখ্যলঘু অধ্যুষিত এই জেলায় এবার বিশেষ ভাবে নজর দিয়েছে বিজেপি। আবার তৃণমূল নিজেদের গড় ধরে রাখতে মরিয়া। অন্যদিকে, কংগ্রেস তাঁদের পুরনো ভোট ফিরে পাওয়ার চেষ্টা চালাছে। সব মিলিয়ে এই জেলায় এবার ভোটের লড়ি অন্যরকম হবে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here