নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: অনন্য দফতরের চুক্তিভিত্তিক কর্মীরা বিভিন্ন রকম সুযোগ-সুবিধা লাভ করলেও বঞ্চিত তারা। এই অভিযোগ এনে জেলা শাসককে ৯ দফা দাবি নিয়ে স্মারকলিপি প্রদান সংখ্যালঘু বিষয়ক এবং মাদ্রাসা শিক্ষা দপ্তরের অধীনে থাকা ব্লক লেভেল ফ্যাসিলিটর পদে কর্মরতরা। বৃহস্পতিবার তারা সিউড়ির জেলা সংখ্যালঘু দফতরে সংশ্লিষ্ট আধিকারিককে এই স্মারকলিপি প্রদান করেন।

রাজ্য সরকারের বিভিন্ন দফতরে যে চুক্তিভিত্তিক কর্মী আছে তারা যে সমস্ত সুযোগ-সুবিধা পেয়ে থাকে সেগুলি পাওয়ার দাবিতে ব্লক লেভেল ফ্যাসিলিটর পদে কর্মরতরা বঞ্চিত হচ্ছেন। অবসরকালীন ৬০ বছর বয়স, নির্দিষ্ট বেকাঠামো, স্বাস্থ্য সাথী প্রকল্পে অন্তর্ভুক্ত, উৎসব কালীন ভাতা প্রভৃতি দফা দাবি সংশ্লিষ্ট পদে কর্মকর্তাদের।জেলার সংখ্যালঘু আধিকারিক শামস তবরেজ আনসারী মহাশয়কে তারা তাঁদের দাবি জানান।

সংশ্লিষ্ট কর্মী লিয়াকত হোসেন, দেবনাথ লাহারা বলেন, সংখ্যালঘু উন্নয়নে মাদ্রাসা শিক্ষা দফতরের বিভিন্ন প্রকল্পের কাজ আমরা তদারকি করে চলেছি। অন্যান্য দপ্তরের চুক্তিভিত্তিক কর্মীরা বিভিন্ন সুযোগসুবিধা পেলেও আমরা তা থেকে বঞ্চিত রয়েছি।অবিলম্বে আমাদের সেই সমস্ত সুযোগ-সুবিধা প্রদান করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here