Home Featured রাজ্যে আইনের শাসন নেই, তোপ শুভেন্দুর

রাজ্যে আইনের শাসন নেই, তোপ শুভেন্দুর

0
রাজ্যে আইনের শাসন নেই,  তোপ শুভেন্দুর
Parul

নিজস্ব প্রতিনিধি: রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী চাকদহে। একুশে বিধানসভা নির্বাচনে সব জায়গা ভারতীয় জনতা পার্টিকে নিরাশ করলেও নিরাশ করেনি নদিয়া জেলার  ১৭টি আসনের মধ‍্যে নটি আসন বিজেপি পায়।বিশেষ করে কল‍্যানী,হরিণঘাটা এবং চাকদহ বিধান সভা বিজেপির দখলে।বিজেপি জেতার পর অনেক নেতা কর্মী বাড়ি ছাড়া।কয়েকদিন আগে হরিণঘাটার বিধায়ক কবিয়াল অসীম সরকারের বাড়ি চাকদহ বিধানসভার পালপাড়ায়।

জানা যায়, তাঁর স্ত্রী মধুমিতা সরকার ও পুত্র গোপাল সরকারের নামে ২০১৯ সালে সাতই আগস্ট চাকদহ ব্লকে রাউতাড়ি জিপির চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের পাশে তাঁতি গাছি এলাকায় এগারো শতক জমি কেনেন।সেই জমিতে এগারো টি মেহেগনি গাছ দিনের আলোয় কেটে নিয়ে যায়। এবারে চাকদহ থানায় অভিযোগ দায়ের করেন অসীমবাবু।চাকদহ থানার পুলিশ কাটা গাছ ও গোপাল দাস নামের এক যুবককে গ্রেপ্তার ও করে।প্রশ্ন দিনের বেলায়  বিধায়কের স্ত্রী ও পুত্রের নামে কেনা সম্পত্তি থেকে যদি গাছ কেটে নিয়ে যায় তবে সাধারণ মানুষের কি হবে।আইন শৃঙ্খলা ভেঙ্গে পরেছে।ভ‍্যাকসিন নিয়ে দূর্নীতি।আমাদের কর্মীদের ওপর হামলা বলে তোপ দাগেন শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, অসীমবাবু ও পুত্রের লড়াই  নয় এখন বিজেপির পরিবারের লড়াই। তবে এই বিষয়ে সরাসরি তৃণমূল সরকারকে কাঠগোড়ায় তোলেন তিনি। তিনি মনে করেন, যদি রাজ্যে বিধায়করা নিরাপদ না হন, তা হলে সাধারণ মানুষ কোথায় যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here