Home Featured নিরুদ্দেশ বিজেপির তারকা বিধায়ক, খুঁজে দিতে পারলেই পুরস্কার, পোস্টার পড়ল খড়গপুরে

নিরুদ্দেশ বিজেপির তারকা বিধায়ক, খুঁজে দিতে পারলেই পুরস্কার, পোস্টার পড়ল খড়গপুরে

0
নিরুদ্দেশ বিজেপির তারকা বিধায়ক, খুঁজে দিতে পারলেই পুরস্কার, পোস্টার পড়ল খড়গপুরে
Parul

নিজস্ব প্রতিনিধি:  বিধায়ক নিরুদ্দেশ, খুঁজে দিতে পারলেই মিলবে পুরস্কার, সেলফি, কোথাও আবার পোস্টার পড়েছে, বিধায়ক তুমি কোথায়, আমরা কনটেইনমেন্ট জোনে আছি। খড়গপুরের তালবাগিচা একালায় এই ধরনের পোস্টার পড়েছে। আর তাতেই বিজেপি তৃণমূলের চাপানউতোর শুরু হয়েছে।

২১-য়ের বিধানসভা নির্বাচনে চুটিয়ে প্রচার করেছিলেন বিজেপির তারকা প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ। খড়গপুরের বাসিন্দারা তাঁকে বিপুল ভোটে জয়ী করেছেন। কিন্তু খড়গপুরের করোনা পরিস্থিতি মোটেই ভালো নয়। খড়গপুরের বেশ কিছু এলাকাকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। যার ফলে অনেক মানুষ বিপাকে পড়েছেন। নিজেদের সমস্যার কথা জানাতে পারছেন না। তারমধ্যেই খড়গপুরের তালবাগিচা এলাকা জুড়ে এই পোস্টার বিজেপিকে যে অস্বস্তিতে রাখবে, তা বলার অপেক্ষা রাখে না।

তৃণমূলের তরফে জানানো হয়েছে, মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বিজেপির তারকা প্রার্থী হিরণ জিতেছেন। আজ মানুষ বিপদে পড়েছেন, কিন্তু তাঁর দেখা নেই। বিজেপির তরফে জানানো হয়েছে, তৃণমূলের তরফে এই ধরনের পোস্টার দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বিজেপির বিরুদ্ধে। এখন যদিও বিধায়ক নেই খড়গপুরে। তবে তিনি এখানে বেশিরভাগ সময় থাকেন।

পাল্টা এলাকাবাসী অভিযোগ করেছেন, আমরা কনটেইনমেন্ট জোনে রয়েছি। আমাদের বিধায়ককে আমরা খুঁজে পাচ্ছি না। তাই এই ধরনের পোস্টার পড়েছে। এই পোস্টের সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। এলারাবাসী স্বতঃপ্রণেদিতভাবে এই পোস্ট করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here