নিজস্ব প্রতিবেদক, ইংরেজবাজার: মালদহ জেলার ইংরেজবাজার থানার নিমাইসরাই এলাকায় মহানন্দা নদী থেকে চার বছরের এক মূকবধির শিশু কন্যার ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারকে ঘিরে বুধবার বেলায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল সংশ্লিষ্ট। উল্লেখ্য গত সোমবার বিকেল থেকে জাইনাব সিদ্দিকী নামে শিশু কন্যাটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এই নিয়ে পরিবারের পক্ষ থেকে ইংরেজবাজার থানায় মঙ্গলবার অভিযোগ দায়ের করা হয়। বুধবার সকালে তার মৃতদেহ উদ্ধারের পর স্থানীয় জনতা অভিযুক্ত প্রতিবেশী বিকি সেখের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারি ও তার কঠোর শাস্তি চেয়ে রাস্তা অবরোধ করেন স্থানীয় মানুষেরা। ইংরেজবাজার থানা থেকে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সূত্রপাত সোমবার। সেদিন মাদকাসক্ত বিকি সেখ তাঁর মাকে মারধোর করছিল। তা দেখতে পেয়ে প্রতিবেশী সমীর সেখ বিকি কেন তার মাকে মারছে এই প্রশ্ন করতেই বিকির সঙ্গে সমীরের বচসা হয়। সমীর বিকিকে গালে চড়ও মারে। বিকি তখন সমীরকে দেখে নেবে বলে হুমকি দেয়। মঙ্গলবার অভিযোগ করার পর পুলিশ বিকি এবং তাঁর মাকে গ্রেপ্তার করে। বুধবার মৃতদেহ উদ্ধারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজে পাঠায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here