priri
প্রীতি স্বামীর উদ্দেশ্যে মিষ্টি ছবি পোস্ট করেছেন

মহানগর ডেস্ক: প্রীতি জিন্টা তাঁর বিবাহ বার্ষিকীতে স্বামী জিন গুডেনাফের থেকে রয়েছেন অনেকটাই দূরে। তবুও আজকের দিনে প্রীতি স্বামীর উদ্দেশে একটা অত্যন্ত মিষ্টি ছবি পোস্ট করেছেন। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, শুধুমাত্র স্বামীর জন্য সে ফোনের দিকে তাকান এবং হাসেন। প্রীতি লেখেন, “শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তম। তোমার কারণেই আমি ফোনের দিকে তাকাই, হাসি এবং এরপর হেঁটে বেড়াই।“ এছাড়াও প্রীতি আরও সংযুক্ত করেন, “বিশ্বাস করতে পারি না আমরা এক দশক একসাথে এসেছি। সময় কেমন উড়ে যায় … তোমাকে মিস করি …. যদি তুমি এখানে থাকতে।” এছাড়াও এর সঙ্গে নানান হ্যাশট্যাগ জুড়ে দেন পোষ্টটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

উল্লেখ্য, ২০১৬ সালে জিন গুডেনাফকে বিয়ে করেন বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। তারপর থেকে লস অ্যাঞ্জেলসে বসবাস শুরু করেন তিনি। তবে ভারতে আসেন বিশেষ উৎসবে, যেমন- দিওয়ালি, হ্যালোইন, কারওয়া চৌথ, বড়দিনে। পাশাপাশি অভিনেত্রী এই বিশেষ উৎসবগুলি থেকে তাঁর স্বামির সঙ্গে ফটো শেয়ার করতে পছন্দ করেন।

প্রসঙ্গত, ‘দিল সে’, ‘লক্ষ্য’, ‘সালাম নমস্তে’, ‘কাল হো না হো’, ‘বীর-জারা’ এবং ‘দিল চাহতা হে’ -এর মতো ছবিতে অভিনয়ের জন্য প্রীতি সবচেয়ে বেশ জনপ্রিয়তা লাভ করে। এরপর অভিনেত্রীকে শেষবার ‘ভাইয়াজি সুপারহিট’-এ দেখা গিয়েছিল, যা ২০১৮ সালে মুক্তি পেয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here