ডেস্ক: খ্রিস্টান মিশনারিগুলি দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। এই মিশনারিগুলি ভারতীয় ঐক্য ও অখণ্ডতার জন্য ভীষণভাবেই বিপদজনক। অথচ এই মিশনারিগুলির নির্দেশই মেনে চলেন প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। কংগ্রেস এবং ভারতের খ্রিস্টান মিশনারিগুলির বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ ভরত সিং।

ওই বিজেপি সাংসদের অভিযোগ, ‘ওই মিশনারিগুলিই নিয়ন্ত্রণ করে জাতীয় কংগ্রেসকে। এবং ওদের নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে চলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মা সোনিয়া গান্ধী।’ তার আরও দাবি, ‘উত্তর-পূর্ব ভারতে এই মিশনারিগুলির ব্যাপক প্রভাব রয়েছে। সেখানে সাধারণ মানুষকে ধর্মান্তরিত করায় এঁরা। আর এর ফলেই ওই সমস্ত এলাকায় গণতন্ত্র দুর্বল হয়ে পড়েছে। দেশের বিরুদ্ধে চক্রান্ত শুরু করেছে এঁরা।’ একইসঙ্গে, কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি সাংসদ বলেন, ‘কংগ্রেস গণতন্ত্রে বিশ্বাস করে না। বিচারপতি লোয়ার মৃত্যু নিয়ে ওঁরা অমিত শাহকে বিপাকে ফেলার চেষ্টা করেছিল। কিন্তু ওঁদের সেই চক্রান্ত ফাঁস হয়েছে। রাহুলের উচিৎ এর জন্য ক্ষমা চেয়ে নেওয়া।’

উল্লেখ্য, ভারতের খ্রিস্টান মিশনারিগুলির বিরোধিতা এই সাংসদের মুখে এই প্রথম বার নয়। এর আগেও একাধিকবার মিশনারিগুলির বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। কিছুদিন আগে বিআর আম্বদকরের মূর্তি ভাঙ্গার জন্য খ্রিস্টান মিশনারিগুলিকেই দায়ী করেছিলেন তিনি। এবার কংগ্রেসের সঙ্গে সঙ্গে সরাসরি মিশনারিগুলিকে একহাত নিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here