মিথালি রাজের বায়োপিকে তাপসী পান্নু! সিনেমার নাম ‘সাব্বাস মিথু’

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ জল্পনা ও কল্পনার অবসান। অবশেষে ভারতের মহিলা ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়িকা মিথালি রাজের বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে তাপসী পান্নুকে। এদিন সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন অভিনেত্রী নিজে। কিছুদিন আগেই ‘ষান্ড কী আঁখ’ সিনেমাতে একজন শ্যুটারের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাপসী পান্নুকে। এবার ক্রিকেটের ময়দানে মিথালি রাজের বায়োপিকে রয়েছেন তাপসী। সিনেমার নাম ‘সাব্বাস মিথু’।

কিছুদিন আগেই জানা গিয়েছিল মিথালি রাজের বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে তাপসীকে। যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে নিশ্চিত করে কারোর নাম জানানো হয়নি বলেই অভিনেত্রী প্রকাশ্যে কিছুই জানাননি, এদিন মিথালি রাজের জন্মদিনের উদযাপনের কিছু ছবি শেয়ার করেছেন তাপসী। সেখানে দেখা গিয়েছে মিথালি রাজকে নিজের হাতে কেক খাওয়াচ্ছেন অভিনেত্রী। এদিন তিনি সংবাদমাধ্যমকে জানান, ”কথা বেশ কয়েকদিন ধরে চললেও চিত্রনাট্যের কাজ তখনও বাকি ছিল, তাই আপনাদের জানাতে পারিনি। এখনও বেশ কিছু প্রি-প্রোডাকশনের কাজ বাকি আছে পরিচালক কিছু বিষয় নিয়ে মিথালির সঙ্গে কাজ করছেন। আমাকে এই চরিত্রের নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই প্রযোজনা সংস্থাকে।”

অর্থাৎ শ্যুটারের পর আবারও খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাপসীকে। তবে এবার ক্রিকেটারের ভূমিকায় থাকবেন তিনি। এছাড়াও গুজরাটের অ্যাথলিট রেশমির চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে তাপসীকে। সিনেমার নাম ‘রেশমি রকেট’। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে এই সিনেমার মোশন পোস্টার। আগামী বছরেই মুক্তি পাবে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here