kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি নিয়ে উত্তর জেলার সবকটি থানা ঘেরাও কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ির নেতৃত্বে জেলা সদর রায়গঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন বিজেপির কয়েকশো কর্মী-সমর্থক। অপরদিকে, কালিয়াগঞ্জে বিজেপি’র উদ্যোগে থানা ঘেরাও কর্মসূচি পালিত হয়। এদিন থানার ঢোকার মুখে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি কর্মীদেরদের। বিজেপি’র এই বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়।

উল্লেখ্য, ১৩ জুলাই সোমবার বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে বালিয়ামোড় এলাকায় একটি বন্ধ দোকানের সামনের বারান্দায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে গোটা রাজ্য। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার ঘটনা বলে উল্লেখ করা হলেও বিজেপি সরাসরি তাদের বিধায়ককে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তোলে। বিধায়ক হত্যার ঘটনার প্রতিবাদে মঙ্গলবার উত্তরবঙ্গ বনধের ডাক দিয়েছিল বিজেপি।

বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি অভিযোগ করে বলেন, পুলিশ বিধায়কের খুনের ঘটনাকে আত্মহত্যা বলে সাজিয়ে চালাতে চাইছে। আমরা এটা মানব না। আমাদের দাবি, বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর ঘটনার তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দিতে হবে। এই দাবিতেই বুধবার উত্তর দিনাজপুর জেলার সবকটি থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করছে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here