Home Featured বিজেপির টিকিটে জেতা সিপিএমের তাপসীর বিরুদ্ধে নালিশ দলেরই!

বিজেপির টিকিটে জেতা সিপিএমের তাপসীর বিরুদ্ধে নালিশ দলেরই!

0
বিজেপির টিকিটে জেতা সিপিএমের তাপসীর বিরুদ্ধে নালিশ দলেরই!
Parul

নিজস্ব প্রতিনিধিসিপিএমের টিকিটে জিতে বিধায়ক হয়েছিলেন তিনি। একুশের ভোটে হলদিয়া কেন্দ্রে তিনি জয়ী হয়েছেন পদ্ম প্রতীকে। এহেন বিজেপি নেত্রীর বিরুদ্ধে দলীয় নেতৃত্বের কাছে বিশৃঙ্খলা সৃষ্টির নালিশ ঠুকলেন হলদিয়া ও সূতাহাটার বিজেপির চার মণ্ডল সভাপতি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক তাপসী মণ্ডল।

২০১৬ এর বিধানসভা নির্বাচনে প্রবল তৃণমূল হাওয়ায়ও হলদিয়া কেন্দ্রে কাস্তে হাতুড়ি প্রতীকে জয়ী হন তাপসী। গত ডিসেম্বরে তিনি যোগ দেন বিজেপিতে। শুভেন্দু অধিকারির সঙ্গে একই দিনে একই মঞ্চে তাপসী হাতে তুলে নেন গেরুয়া নিশান। সেদিনই বাম নেতা নিরঞ্জন সিহির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তাপসী।

তাপসীর জনপ্রিয়তাকে কাজে লাগাতে হলদিয়া আসনেই একুশের ভোটে তাঁকে প্রার্থী করেন বিজেপির ভোট ম্যানেজারেরা। পদ্ম প্রতীকে দাঁড়িয়েও হইহই করে জিতে যান তাপসী। এহেন তাপসীর বিরুদ্ধে দলে বিশৃঙ্খলার অভিযোগে সরব হয়েছেন বিজেপির চার মণ্ডল সভাপতি। তাঁদের অভিযোগ, তাপসী মণ্ডল সভাপতি ও বিজেপির পুরানো কর্মীদের অন্ধকারে রেখেই একতরফা সিদ্ধান্ত নিচ্ছেন। নির্বাচনী অর্থ বণ্টনের ক্ষেত্রেও অনিয়ম করেছেন তিনি।

দলের মধ্যেই নিজস্ব একটি বৃত্তও তৈরি করে ফেলেছেন তাপসী। যার জেরে দেখা দিয়েছে বিশৃঙ্খলা। সংগঠনের কর্মকর্তাদের বাদ দিয়ে নিজস্ব বৃত্তের লোকজন নিয়েই সব সময় ঘুরে বেড়ান তিনি। যার জেরে দলের নিচুতলার কর্মীরাও ক্ষুব্ধ বলে দাবি চার মণ্ডল সভাপতির। তাপসীর এই উপদলের জন্যই দলের দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পুরানো কর্মীদের একাংশ। তাঁর বিরুদ্ধে তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তাপসী। তিনি বলেন, নালিশ জানানোর কথা জানা নেই। দলের সবার সঙ্গেই আমার সম্পর্ক ভালো।      

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here