মহানগর ওয়েবডেস্ক: আমফান পরবর্তী পরিস্থিতি এখনও কাটিয়ে উঠতে পারেনি শহর কলকাতা। একাধিক জায়গা বিদ্যুৎহীন হয়ে পড়ার জেরে বিক্ষোভে ফেটে পড়ছেন এলাকাবাসীরা। সেই ক্ষোভ থেকে এবার বড় সংঘর্ষ জন্ম নিল মেটিয়াবুরুজ এলাকায়। যারা অবরোধ করছিলেন তাদের তরফে ইট ছোড়া হলে মেটিয়াবুরুজের বিধায়ক আব্দুল খালেক মোল্লা আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যার পর এলাকায় বিরাট বাহিনী পৌঁছন ডিসি পোর্ট।

স্থানীয় সূত্রে খবর, নাদিয়াল থানা এলাকায় কাঞ্চনতলায় গত সাত দিন ধরে বিদ্যুৎ নেই। ফলে পানীয় জলের সমস্যা পৌঁছেছে চরমে, সাধারণ জলের জন্যও চলছে হাহাকার। এই পরিস্থিতির মধ্যেই সোমবার ঈদ পালন করেন স্থানীয়রা। ঈদের আগে থেকেই বারবার স্থানীয়রা যোগাযোগ করেন বিধায়ক আব্দুল খালেক মোল্লার সঙ্গে। তবে এতে কোনও লাভ হয়নি। সিইএসসি-র তরফে জানিয়ে দেওয়া হয়, ওই এলাকায় কিছু সমস্যা থাকার কারণে পরিষেবা স্বাভাবিক করা যাচ্ছে না। এই অবস্থায় স্থানীয়রা বিক্ষোভে নেমে আসেন। তখনই বিক্ষোভ সামাল দিতে এলাকায় হাজির হন বিধায়ল খালেক মোল্লা।

কিন্তু, বিধায়ক সেখানে হাজির হতেই পরিস্থিতি জটিল আকার ধারণ করে। শুরু হয়ে যায় ইট বৃষ্টি। ইটের আঘাতে গুরুতর জখম হন বিদায়ক। সঙ্গে আরও দু’জন জখম হন। ওই বিধায়ককে সিএমআরআই হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নাদিয়াল থানার পুলিশ উপস্থিত হয়। বর্তমানে সেখানে বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here