kolkata news
Highlights

  • আবার গণপিটুনি, এবার আর প্রত্যন্ত কোনও গ্রাম নয়, খোদ শহরে
  • সল্টলেকের মতো শহরে এই ঘটনা ঘটেছে
  • সল্টলেকের সুকান্তনগর খাসমহলে গণপিটুনির শিকার হয়েছেন ওই যুবক


নিজস্ব প্রতিনিধি, বিধাননগর:
আবার গণপিটুনি। এবার আর প্রত্যন্ত কোনও গ্রাম নয়, খোদ শহরে। সল্টলেকের মতো শহরে এই ঘটনা ঘটেছে। সল্টলেকের সুকান্তনগর খাসমহলে গণপিটুনির শিকার হয়েছেন ঐ যুবক। ছাগল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লে তাকে গণপিটুনি দেয় এলাকার মানুষজন। পালিয়ে যায় তার সঙ্গে থাকা আর দুই যুবক।

জানা গিয়েছে, সল্টলেক সুকান্তনগর এলাকায় বেশ কয়েকদিন ধরে ছাগল চুরি হচ্ছিল। কেউ বা কারা গাড়িতে করে ছাগল তুলে নিয়ে চলে যেত। প্রতিদিনের মতো আজ একটি গাড়িতে করে ছাগল চুরি করে নিয়ে পালাচ্ছিল কয়েকজন যুবক। এলাকার মানুষজন দেখতে পেয়ে তাড়া করে হাতেনাতে ধরে ফেলে একজনকে। বাকি দু’জন পালিয়ে যায়। শুরু হয় গণপিটুনি। পরে খবর পেয়ে সেখানে পুলিশ এলে ওই যুবককে পুলিশের সামনেই গণপিটুনি দেয় এলাকার লোকজন। বিধাননগর দক্ষিণ থানার পুলিশ অবশেষে ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাকার মানুষজনের দাবি, এই এলাকা থেকে ৫০টিরও বেশি ছাগল চুরি হয়েছে।

এলাকার লোকজন জানিয়েছেন, ছাগল ছুরির এই ঘটনা কথা প্রথমদিকে পুলিশকে জানানো হয়। কিন্তু, পুলিশ কোনও ব্যবস্থা না নেওয়ায় সেই চুরির ঘটনা বাড়তে থাকে। এদিন এলাকার লোকজন চুরির সময় এক যুবককে হাতেনাতে ফেলে। শুরু হয় মারধর। এলাকায় পুলিশি নজরদারি বাড়ানোর দাবি করেছেন এলাকার বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here