মোদী একজন ‘ভিতু’ মানুষ, দাবি বরিষ্ঠ কংগ্রেস নেতা আইয়ারের

0
22
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন ‘ভিতু’ মানুষ। বুধবার শিমলায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বললেন কংগ্রেসের বরিষ্ঠ নেতা মণিশঙ্কর আইয়ার।

২ বছর আগে মোদীকে একজন ‘নীচ আদমি’ বলায় দল থেকে সাসপেন্ড হয়েছিলেন মণিশঙ্কর। সে প্রসঙ্গে তাঁকে বলতে তিনি বলেন, নিজের করা মন্তব্য নিয়ে তিনি মোটেই অনুতপ্ত নন। এদিন সাংবাদিকরা তাঁকে মোদীকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষোভে ফেটে পড়েন। আইয়ার সতর্ক করে দেন যে, তাঁকে যেন মোদীকে নিয়ে কোনওরকম প্রশ্ন না করা হয়। তিনি বলেন। প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে আমি কোনও প্রশ্নের উত্তর দিতে রাজি নই। তিনি একজন ভিতু প্রকৃতির মানুষ।

এদিকে একজন সাংবাদিক আইয়ারকে রাগ করতে মানা করেন। কিন্তু তিনি যেতে যেতে ওই সাংবাদিককে ঘুষি দেখান এবং গালিগালাজ করেন বলেও জানা গিয়েছে। তিনি বলেন, ‘আমি আর্টিক্যালে একটা লাইন লিখেছিলাম। আমি মিডিয়ার ফাঁদে পা দেব না। আমি বোকা কিন্তু অনেক বড় বোকাও নই। আপনারা মৌমাছির মতন, যেখানেই একটু মধু থাকবে সেখানেই আপনারা পৌঁছে যাবেন। আজকে আমাকে শেষ করে কাল অন্য কোনও ফুলের কাছে যাবেন। মোদীর প্রসঙ্গে তাঁর আইয়ারের বক্তব্য, ‘২৩ তারিখের পর দেশের সাধারণ মানুষ মোদীকে ঘার ধাক্কা দিয়ে বের করে দেবে। তিনি হলেন ভারতের সবথেকে বেশি মিথ্যে বলা একজন প্রধানমন্ত্রী।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here