news bengali

মহানগর ওয়েবডেস্ক: মহম্মদ আমির অত্যন্ত সমীহ করেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। পাক পেসার প্রকাশ্যে একাধিকবার বলেছেন যে, কোহলি ব্যাটসম্যান হিসেবে ঠিক কতটা ভাল।

আমিরকে যদি প্রশ্ন করা হয়, তিনি কোন ব্যাটসম্যানের উইকেট নিতে চেয়েছেন সবসময়? তাহলে উত্তরটা অবশ্যই কোহলি হবে এটা ধরেই নেওয়া যায়। কিন্তু পাক ক্রীড়া সাংবাদিক সাজ সাদিকের করা এই প্রশ্নের উত্তরে চমকে দিলেন এই প্রজন্মের অন্যতম ফাস্টবোলার। বিরাট নয়, আমির সবসময় আউট করতে চেয়েছেন রোহিত শর্মাকে।

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে ১৮০ রানে হারিয়ে লন্ডনের মাটিতে চ্যাম্পিয়ন হয় পাকিস্তান। ভারতের টপ অর্ডার একাই গুঁড়িয়ে দিয়েছিলেন আমির। রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও বিরাট কোহলি তাঁর শিকার হন। রোহিত কোনও রান না করেই এলবিডব্লিউ হন আমিরের বলে। আর এই ম্যাচের আগের দিন আমিরকে সাধারণ মানের বোলার বলেছিলেন আমির।

স্কাই স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে সেই ঘটনার প্রসঙ্গে আমির বলছেন, “ওটা রোহিতের মন্তব্য ছিল আমার ব্যাপারে। সেটা ওর মনে হয়েছিল। এখন হয়তো ওর আমার ব্যাপারে ধারনা বদলেছে। কিন্তু আমি একটা বিষয় পরিস্কার করে দিতে চাই যে, রোহিতকে আমি কখনই সাধারণ ব্যাটসম্যান বলতে পারি না। ও অসাধারণ। ভারতের হয়ে ওর রেকর্ড অসাধারণ। আমি ওকে শ্রদ্ধা করি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here