ডেস্ক: সময়টা কিছুতেই ভালো যাচ্ছে না ভারতীয় পেসার মহম্মদ শামির। একে দিনের পর দিন ভারতীয় দলে তাঁর কেরিয়ার গ্রাফ নিম্নমুখী, তার উপর অব্যহত হাসিন জাহানকে নিয়ে টানাপড়েন। ফলে প্রায় ৭ মাস পর শহরে ফিরেও ইডেনের বদলে দৌড়াতে হচ্ছে লালবাজারে হাজিরা দিতে।

শেষ আইপিএলে দিল্লির হয়ে ম্যাচ খেলতে শেষবার শহরে এসেছিলেন শামি। তারপর ফের শনিবার শহরে পা রাখেন তিনি। এবার তাঁর সফরসঙ্গী বিসিসিআইয়ের নিরাপত্তা অফিসার জয়দেব যোশী। একদিন নিজের ব্যক্তিগত কিছু কাজ সারার পর, গতকাল লালবাজারে হাজিরা দিতে গেছিলেন এই বঙ্গ পেসার। সেখানে তাঁকে টানা দুই ঘণ্টা জেরা করেন যুগ্ম পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠি।

পুলিশ সূত্রে খবর, হাসিন জাহানের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই শামিকে জিজ্ঞাসাবাদ করেন প্রবীণ ত্রিপাঠি। প্রসঙ্গত, গতবছর শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে বধু নির্যাতন, অন্য মহিলার সঙ্গে সম্পর্কের অভিযোগ আনেন। পাশাপাশি হাসিন এও দাবী করেন যে শামি বয়স ভাঁড়িয়ে খেলছেন। যদিও এদিন এই সব অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন শামি।

যদিও লালবাজার পর্ব মিটিয়ে ইডেনে আসেন শামি। সেখানে দীর্ঘক্ষণ সতীর্থদের সঙ্গে কথাও বলেন। সম্প্রতি শোনা যাচ্ছিল, বাংলা ছেড়ে অন্য রাজ্যের হয়ে খেলতে পারেন এই তারকা পেসার। যদিও এদিন সেই খবর কার্যত উড়িয়ে দেন মহম্মদ শামি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here