mohunbagan

মহানগর ওয়েবডেস্ক: করোনার সঙ্গে লড়তে এবার রাজ্য সরকারের পাশে সদ্য আই লিগ জয়ী মোহনবাগান। শুক্রবার ক্লাবের তরফ থেকে ২০ লক্ষ টাকা তুলে দেওয়া হল রাজ্যের বিপর্যয় মোকাবিলা তহবিলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানানো হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

ক্লাবের ফেসবুক পেজে লেখা হয়েছে, ‘ফুটবল মানে একতা, ফুটবল মানে মানবতা। এই সংকটজনক মুহূর্তে আমরা সবাই এই মহামারীর বিরুদ্ধে লড়াই করছি। জাতীয় ক্লাব হিসেবে মোহনবাগানের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আহ্বানে সাড়া দিয়ে পশ্চিমবঙ্গের বিপর্যয় মোকাবিলা তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দেওয়া হল। আমরা সকলের কাছে অনুরোধ করব, তারাও যেন এই তহবিলে যতটুকু সম্ভব দান করেন।’

উল্লেখ্য, করোনা ভাইরাসের দাপটে শেষ হওয়ার আগেই স্থগিত করে দেওয়া হয়েছে আই লিগ। এখনও লিগের ২৮টি ম্যাচ বাকি। মোহনবাগানের বাকি চারটি ম্যাচ। যদিও ইতিমধ্যেই পয়েন্টের বিচারে চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে সবুজ মেরুন। মোহনবাগানের মতোই আরও অনেক ক্রীড়াপ্রতিষ্ঠানের তরফ থেকে সাহায্য করা হচ্ছে। কলকাতার আরেক শতাব্দীপ্রাচীন ক্লাব এরিয়ানের পক্ষ থেকেও ২ লক্ষ টাকা অনুদান রাজ্যের বিপর্যয় মোকাবিলা তহবিলে দান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here