news bengali

মহানগর ওয়েবডেস্ক: কলকাতা ছেড়ে যাওয়ার আগে কর জোরে বলেছিলেন, তিলোত্তমা তাঁর হৃদয়ে থাকবে আজীবন। পাশাপাশি জানিয়েছিলেন যে, ফুটবলপাগল শহরের সমর্থকরাই শ্রেষ্ঠ।

পেশাদার কোচের মতো সৌজন্য জানিয়ে বা ফ্যানেদের মন রাখতে সেদিন কথাগুলো বলেননি মোহনবাগানকে আই-লিগ দেওয়া কোচ কিবু ভিকুনা। তাঁর মনে এই শহরটা ঠিক যে কোন জায়গায় তা বুঝিয়ে দিলেন কেরল ব্লাস্টার্সের নতুন হেডস্যার।

প্রবল ঘূর্ণিঝড় আমফানে বিধ্বস্ত শহর কলকাতার ছবি দেখে প্রাণ কাঁদছে কিবুর। তিনি বিশ্বাস করতে পারছেন না। ১৭৩৭ সালের পর এমন দুর্যোগ আর হয়নি। আমপানের তাণ্ডবে এ রাজ্যে ৮০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কলকাতায় ১৯ জন এবং বিভিন্ন জেলায় ৬১ জন মারা গিয়েছেন। এ ছাড়া, কলকাতা, দুই ২৪ পরগনা-সহ রাজ্যের অন্তত ১৩টি জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সাত-আটটি জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এবং আরও চার-পাঁচটি জেলা বিপর্যস্ত। আর এই খবর এখন সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে।


https://m.facebook.com/story.php?story_fbid=10157020497286502&substory_index=2&id=657021501

কিবু টুইটারে লিখলেন,”সুপার সাইক্লোন আমফানে বিধ্বস্ত ভারতীয় পরিবার ও ক্ষতিগ্রস্থদের জন্য খুব চিন্তা হচ্ছে। শুনলাম পশ্চিমবঙ্গের ইতিহাসে সবচেয়ে বড় দুর্যোগ ঘটে গেছে। আশা করব দ্রুত সম্ভব আনন্দ ফিরে আসুক আপনাদের জীবনে।” বাংলার এই দুরবস্থায় কিবুর সহধর্মির্ণী কাসিয়া বিয়েলের মনেও বিরাট প্রভাব ফেলেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় আমফানের জন্য একাধিক জায়গা থেকে ত্রাণ সংগ্রহ করার আহ্বান জানিয়েছে সকলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here