kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: মাসির বাড়িতে বেড়াতে এসে সৎ বাবার যৌন লালসার শিকার কিশোরী। ন্যক্কারজনক ঘটনাটি ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার নাদনঘাট থানার অন্তর্গত শাহাজাদপুর এলাকায়। উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থানার বটগাছিয়ার বাসিন্দা প্রভাস দাসের বিরুদ্ধে মেয়ের ওপর যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন তার স্ত্রী। লকডাউন-এর আগে নাদনঘাটের শাহজাদপুরে বাড়িতে বোনের বাড়ি সপরিবারে বেড়াতে এসেছিল ওই গৃহবধূ। সঙ্গে ছিল তার মেয়ে ও তার দ্বিতীয় পক্ষের স্বামী।

লকডাউনের জেরে বেশ কিছুদিন ধরেই আটকে পড়ে বোনের বাড়িতেই আছেন ওই গৃহবধূ। অভিযোগ, গতকাল বিকেলে ওই কিশোরীর মা রান্নাঘরে গেলে তখনই ওই কিশোরীকে যৌন নির্যাতন করে তার সৎ বাবা প্রভাস দাস। ঘটনার পর বাড়ির সকলকে ঘটনার কথা খুলে জানায় ওই কিশোরী। তারপরই অভিযুক্তকে নাদনঘাট থানার হাতে তুলে দেয় ওই এলাকার মানুষ। আজ মহকুমা আদালতে তোলা হয় অভিযুক্ত প্রভাস দাস্কে। পাশাপাশি কালনা মহকুমা হাসপাতালে ওই কিশোরীর শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

এই ঘটনায় অভিযুক্ত সৎ বাবার কঠোর শাস্তি দাবি করেছেন কিশোরীর মা। পাসাপাশি, এলাকার লোকজনও অভিযুক্ত ব্যক্তির যাতে কঠিন সাজা হয়, তার জন্য আবেদন করেছে পুলিশের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here