Parul

নিজস্ব প্রতিনিধি:  নদিয়া জেলার তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে  দুপুর বারোটা নাগাদ সহস্রাধির ভিন দলের নেতা কর্মী তৃণমূলে যোগ দেন।  শহর তৃণমূল যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব জয়ন্ত সাহা এবং তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্ব সম্রাট পালের উদ্যোগে সহস্রাধিক অন্যান্য দলের কর্মী এবং নেতৃত্ব দেন যোগদান করেন। কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এর হাত থেকে পতাকা নেন তাঁরা।

ads

সোমবার মন্ত্রী বলেন, ” এই বিপুল পরিমাণে নেতা-কর্মীরা তৃণমূলে যোগদান করায় আমরা অনুপ্রাণিত। ভাবতে গর্ব লাগে, আমরা এমন একটা দলের সঙ্গে যুক্ত, যেখানে বিরোধীরাও যোগদান করার জন্য উৎসুক হয়।”

কৃষ্ণনগর এবং আশেপাশের  বিভিন্ন এলাকা থেকে কমিউনিস্ট পার্টি এবং ভারতীয় জনতা পার্টির   ১৮০০ জন অত্যন্ত সক্রিয় কর্মী এবং নেতা  প্রায়  তৃণমূলে যোগ দেন।

সদ্য বিজেপি থেকে তৃণমূলে আসা এক কর্মী বলেন, দলীয় কর্মী সমর্থকদের প্রতি বিজেপির উচ্চ নেতৃত্ব উদাসীনতা, এবং পেট্রোল ডিজেল মূল্যবৃদ্ধির ফলে মানুষের সমস্যার প্রতিকার সরকারি সিদ্ধান্ত বদল না করার মতন বেশ কিছু বিষয়ে তারা বিজেপির প্রতি বীতশ্রদ্ধ! একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় এই আন্দোলনের চূড়ান্ত পর্যায়ে গিয়ে সাধারণ মানুষের কে এই মহা বিপদ থেকে রক্ষা করতে পারে। তাই আজকের যোগদান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here