ডেস্ক: পর্ণগ্রাফির দৌলতে বিকৃত মানসিকতা চরম পর্যায়ে উঠেছিল ছেলের। তাঁর পর্ণগ্রাফির আসক্তি এমন পর্যায়ে পৌঁছেছিল যে মা বোনের উপস্থিতিও কোনও প্রভাব ফেলেনি আসক্তিতে। আর সেই আসক্তির জেরেই ছেলের কাছে চরম পাশবিক অত্যাচারের শিকার হল মা। নিজের ৪৬ বছরের মাকে ধর্ষণ করল ছেলে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত গুজরাতে পাটান শহরের জলচক এরিয়ায়।

পুলিশ সূত্রের খবর বৃহস্পতিবার রাতে বাড়িতে একাই ছিলেন ওই মহিলা। সেই সময় জল খাওয়ার নাম করে মাকে ঘুম থেকে তোলে তাঁর ছেলে ২২ বছর রোহণ(নাম পরিবর্তিত)। ধর্ষণের আগে একাধিকবার সে তার মাকে যৌন আবেদন মূলক কথাও বলে। কিন্তু ছেলের কথায় বিশেষ আমল দেয়নি মা। এরপরই মায়ের উপর ঝাঁপিয়ে পড়ে ছেলে। ঘটনার সময় ওই মহিলা একাধিকবার চিৎকার করলেও এগিয়ে আসেনি প্রতিবেশীদের কেউই। পরদিন পেশায় রাজমিস্ত্রি ওই মহিলার স্বামী বাড়িতে ফিরলে তাঁকে পুরো ঘটনার কথা জানান ওই মহিলা। এরপর স্বামীর সম্মতিতেই থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে রোহণ নামে ওই অভিযুক্তকে।

অভিযোগ দায়ের হওয়ার পর, পাটান পুলিশ স্টেশনের এসপি এসএম রাবাড়ি জানান, ‘অভিযোগের ভিত্তিতে ওই মহিলার মেডিকেল পরীক্ষাও করানো হয়েছে, তাতে ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্ত রোহানকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ও ৫০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here