Home Featured রাগে মোবাইল ভেঙে দেন মা, অভিমানে আত্মঘাতী নাবালিকা মেয়ে!

রাগে মোবাইল ভেঙে দেন মা, অভিমানে আত্মঘাতী নাবালিকা মেয়ে!

0
রাগে মোবাইল ভেঙে দেন মা, অভিমানে আত্মঘাতী নাবালিকা মেয়ে!
Parul

 

নিজস্ব প্রতিনিধি: করোনা পরিস্থিতির জন্য গোটা রাজ্যে বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান। এমন পরিস্থিতিতে পড়ুয়াদের অনেকটাই সময় কাটছে মোবাইলে। পড়াশোনা শিকেয় তুলে সারাদিন মোবাইল নিয়ে মগ্ন থাকত মেয়ে। নিষেধ করলে এই দিয়ে মায়ের সঙ্গে কিছুটা মনোমালিন্য হয়েছিল। আর সেই অভিমান থেকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল দশম শ্রেণির এক ছাত্রী। আত্মঘাতী ছাত্রীর নাম রাজশ্রী বিশ্বাস। উত্তর ২৪ পরগনার হাড়োয়ার ঘটনা।

​হাড়োয়া ব্ললের গোপালপুরের পুকুরিয়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দশম শ্রেণির ওই ছাত্রী সামান্য অশান্তির কারণ এভাবে নিজেকে শেষ করে দেবে, তা এখনও মেনে নিতে পারছে না তার পরিবার। শোকে বাক্যহারা মা।

​এলাকা সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে মোবাইল নিয়ে অশান্তি হওয়ায় মামার বাড়ি চলে গিয়েছিল রাজশ্রী। এদিকে আবার মামা বাড়ি থেকে ফিরে আসার পর মোবাইল নিয়ে ফের ঝামেলা শুরু হয় মায়ের সঙ্গে। এরপর রাগ করে মা মোবাইলটি আছড়ে ভেঙে দেন। তারপর থেকে মনমরা হয়ে পড়ে রাজশ্রী। সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে নিজের ঘরে গিয়ে গলায় শাড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here