দেড় বছরের অসুস্থ শিশুকন্যাকে পুকরে ছুড়ে হত্যা, গ্রেফতার মা

0
202

নিজস্ব প্রতিবেদক, বাঁকুড়া: বছর দেড়েকের অসুস্থ কন্যা সন্তানকে পুকুরের জলে ছুঁড়ে হত্যা করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার তালডাংরা থানার যফলা গ্রামে। সন্তানকে হত্যা করে মা অবশ্য রেহাই পায়নি। তালডাংরা থানার পুলিশ তাকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, নিজের সন্তান হত্যায় অভিযুক্ত ওই মায়ের নাম অনিমা মাকুড়। তাঁর স্বামী ভরত মাকুড়ের লিখিত অভিযোগের ভিত্তিতে অনিমাকে গ্রেফতার করা হয়েছে। পারিবারিক অশান্তির জেরেই তিনি সন্তানটিকে হত্যা করেছেন বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে যফলা গ্রামের ভরত মাকুড়ের সঙ্গে অনিমার বিয়ে হয়। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। ছোট মেয়ে বৃষ্টি মাকুড়ের বয়স দেড় বছর। বেশ কিছুদিন ধরেই সে ভুগছিল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তিও চলছিল। সোমবার গভীর রাতে ভরত ঘুমিয়ে পড়ার পর অনিমা বৃষ্টিকে বাড়ির সামনের পুকুরে ছুড়ে ফেলে বলে অভিযোগ। তারপর মঙ্গলবার সকালে ওই পুকুর থেকে বৃষ্টির নিথর দেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্ত্রীর বিরুদ্ধে তালডাংরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভরত। সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতেই পুলিশ অনিমাকে গ্রেফতার করে।

পুলিশ অনিমাকে গ্রেফতার করলেও সে কেন নিজের সন্তানকে হত্যা করেছে, তা স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে
পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরেই অনিমা এই কাণ্ড ঘটিয়েছে। কেননা পরপর দুটি কন্যা সন্তান হওয়ায় তার সঙ্গে শ্বশুরবাড়ির লোকেদের অশান্তি হচ্ছিল। তবে আর অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে তালডাংরা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here