সিনেমা হল খোলা মঞ্চ, ট্যালেন্টেড মানুষেরা আসতে পারেন সহজে: মৌনি রায়

0
54

মহানগর ওয়েবডেস্ক: টেলিভিশনের মাধ্যমে ২০০৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেন মৌনি রায়। ‘কিউকি সাস বি কাভি বাহু থি’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগৎ- পা রাখেন মৌনি। তারপরে ছোটপর্দায় একে একে ‘দেবো কে দেব মহাদেব’, ‘নাগিন’-এর মতো বেশকিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এরপরেই গত বছরে অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডেও ডেবিউটা সেরে ফেলেন মৌনি। আর বলিউডে পা রেখেই হাতে তুলে নিয়েছেন একাধিক সিনেমার কাজ। তাঁর মধ্যে উল্লেখযোগ্য হল ‘ব্রহ্মাস্ত্র’, ‘কিট্টি’, ‘মেইড ইন চায়না’-এর মতো বেশকিছু সিনেমা।

এই জার্নি প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মৌনি জানান, ”আমি গোল্ড সিনেমার অফার পাই তখন, যখন আমি চেয়েছিলাম টেলিভিশন থেকে বড়পর্দায় পা রাখব। তবে আমি নাগিন ধারাবাহিকের মাধ্যমেই বেশি জনপ্রিয়তা পাই, এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়েছে, আগামী বেশকিছু বছর এই জনপ্রিয়তার ধারা বজায় থাকবে বলে আমার ধারণা। তবে আর ধারাবাহিকে ফিরতে চাই না আমি। আপাতত সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই।” বলিউডে বেশকিছু গুজব রটে যায় মৌনি রায়কে নাকি কোনও বড় তারকা প্রভাব খাটিয়ে বলিউডে এনেছেন।

সেই বিষয়ে অভিনেত্রী জানান, ”আমি সবসময় চাইতাম চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে। যাতে সিনেমার গুরুত্ব বাড়ে, আমারও কদর বাড়ে ইন্ডাস্ট্রিতে। একাধিক সিনেমার জন্য অডিশন দিয়ে বেড়িয়েছি আমি, যাতে সেই সিনেমাগুলিতে আমি কাজ করতে পারি। আমার মনে হয় যে ট্যালেন্টড সিনেমা তাঁর জন্যই, এটা একটা খোলা প্ল্যাটফর্ম। আশা করি টেলিভিশনের মতোই এইখানেও আমি ভালো ভাবেই কাজ করতে পারব।” তাঁর প্রেমজীবন নিয়ে প্রশ্ন করা হলে মৌনি জানান,”আমি এখনও সিঙ্গেল। আমার কাছে গুরুত্ব বেশি আমার পরিবারের, বন্ধুদের ও সিনেমার কাজ। প্রেম করার সময় নেই আমার”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here