kolkata news

Highlights

  • বাড়ি ফেরার পথে লাইন থেকে ছোড়া পাথরে মাথা ফাটল যাত্রীর
  • মল্লিকপুর স্টেশন থেকে ট্রেন ছাড়তেই এলোপাথাড়ি পাথর ছোড়া হয়
  • ট্রেনে নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন যাত্রীরা

নিজস্ব প্রতিনিধি ,বারুইপুর: ডাউন বারুইপুর লোকালে চেপে বাড়ি ফেরার পথে লাইন থেকে ছোড়া পাথরে মাথা ফাটল যাত্রীর। অভিযোগ, মল্লিকপুর স্টেশন থেকে ট্রেন ছাড়তেই এলোপাথাড়ি পাথর ছোড়া হয়। ঘটনায় আর এক যাত্রী আহত হয়েছেন বলে খবর। রক্তাক্ত অবস্থায় আহত যাত্রী সঞ্জয় সরদারকে ট্রেন থেকে নামিয়ে বারুইপুর জিআরপি ও তাঁর সহকর্মীরা উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসেন।হাসপাতাল সূত্রে খবর, সঞ্জয়বাবুর মাথায় ৬টি সেলাই পড়েছে।

এদিকে এই ঘটনায় যাত্রী নিরাপত্তা নিয়েই বড় প্রশ্ন উঠেছে। সঞ্জয়বাবুর বাড়ি বারুইপুর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের গিরিন্দ্রকানন এলাকায়। তিনি পেশায় চালের দোকানদার ও জমির কারবারও করেন। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। আহত সঞ্জয় সরদার জানান, সোনারপুরে জমি সংক্রান্ত কাজে আলোচনায় গিয়েছিলাম। সোনারপুর থেকে ডাউন বারুইপুর লোকালে ঠিক চালকের পেছনের কামরায় উঠি। কামরায় গেটে আরও দুই তিন জন ছিলেন। আমি আমার বন্ধু বিশ্বজিৎ গেটে দাঁড়িয়েই ছিলাম। মল্লিকপুর স্টেশন ছাড়ার মুখেই ১ নম্বর প্ল্যাটফর্ম থেকে এলোপাথাড়ি পাথর ছোড়া হয়। কী কারণে এই ঘটনা, তা জানি না। বারে বারে মল্লিকপুরে এই ঘটনা ঘটছে। আমাদের নিরাপত্তা কোথায়?

একই সঙ্গে তাঁর বন্ধু বিশ্বজিৎ নস্কর বলেন, আমরা গেটেই দাঁড়িয়েই ছিলাম। সঞ্জয়বাবু পাশেই ছিলেন। মল্লিকপুর স্টেশন ছাড়ার মুখেই পাথর ছোড়া হয়। আর এক যাত্রী আহত হয়েছেন বলে জেনেছি। পুলিশি নিরাপত্তা কোথায় ট্রেনে? আমরা সাধারণ মানুষ নিরাপত্তার অভাববোধ করছি। পৌনে ৬টায় ট্রেন বারুইপুরে ঢুকলে আমরা সঞ্জয়বাবুকে নিয়ে বারুইপুর হাসপাতালে নিয়ে যাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here