মহানগর ওয়েবডেস্ক: সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা করোনা মোকাবিলায় ঘাটালবাসীর জন্য বরাদ্দ করেছেন দেব। ঘাটাল এলাকার সমস্ত হাসপাতালে কর্মরত স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের জন্য পিপিই কিট, গ্লাভস প্রদান করেছেন সাংসদ। এবার আরও একধাপ এগিয়ে বড় পদক্ষেপ নিলেন দেব। এবার ঘাটাল তথা মেদিনীপুরেই করোনা টেস্টের রাস্তা খুলে দিলেন সাংসদ-অভিনেতা।

 

সূত্রের খবর, মেদিনীপুরে বসেই এবার করোনা টেস্ট করার জন্য ৩২ লক্ষ টাকা আর্থিক অনুদান দিয়েছেন দেব। আর এই অর্থের বিনিময়ে কোভিড–১৯ টেস্টে প্রয়োজনীয় টেস্ট কিট ও যন্ত্রপাতি কেনার কাজ শুরু হয়ে গিয়েছে বলে খবর। মূলত, মেদিনীপুরে কোনও রোগী করোনা আক্রান্ত হলে বা ওই রোগ তার শরীরে বাসা বেঁধেছে কিনা সেটা জানতে হলে স্যাম্পেল টেস্ট করতে কলকাতায় পাঠাতে হত। এর ফলে  দীর্ঘ সময়ের জন্য ওই রোগীর চিকিৎসা পরিষেবা বিলম্বিত হত। সেই কথা মাথায় রেখেই ঘাটালের সাংসদ দেব নিজের উদ্যোগে মেদিনীপুরেই করোনা টেস্টের জন্য বিশেষ ব্যবস্থা করলেন। নিজের সাংসদ তহবিল থেকে এই অর্থ বরাদ্দ করে সাধারণ মানুষের সুচিকিৎসার ব্যবস্থা করলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক ও এলাকার সাংসদ।

 

সূত্রের খবর, সাংসদের এই পদক্ষেপের পর মেদিনীপুরে করোনা টেস্টের জন্য  দ্রুত ব্যবস্থা করা হচ্ছে। এর আগে আর্থিক অনুদান ওর পিপিই কিট প্রদান ছাড়াও দেব ঘাটাল এলাকার দুঃস্থ ও দারিদ্রসীমার নীচে থাকা মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছিলেন বলেও জানা গিয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here