locket chatterjee

নিজস্ব প্রতিনিধি: করোনা মোকাবিলায় এবার এক কোটি টাকা দান করলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সূত্রের খবর, করোনা মোকাবিলায় হুগলি জেলার জেলাশাসকের কাছে নিজের সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা আর্থিক অনুদান করলেন লকেট।

নোভেল করোনার সংক্রমনে সাধারণ মানুষের চিকিৎসার জন্য এই আর্থিক অনুদান করেছেন হুগলির বিজেপি সাংসদ। মূলত রাজ্যে ও বিশেষ করে তার জেলায় প্রশাসন যাতে এই রোগে সুচিকিৎসা, সাবধানতা অবলম্বন করে সেই দিকে নজর দিতেই লকেটের এই অনুদান। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। শুধুমাত্র লকেট নন গতকাল বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ও নিজের সাংসদ তহবিল থেকে করোনা মোকাবিলায় ৮০ লক্ষ টাকা দান করেছেন বলে জানা যায়। দেশজুড়ে তথা রাজ্যে করোনার থাবায় যেভাবে নাজেহাল হচ্ছেন সাধারণ মানুষ সেই কথা মাথায় রেখেই এই পদক্ষেপগুলি নিচ্ছেন বিজেপি সাংসদেরা। এমনটাই দাবি একাংশ বিজেপি নেতার।

এর আগে পশ্চিমবঙ্গে করোনা মোকাবিলায় ২০০ কোটির প্যাকেজ ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা মোকাবিলায় যাতে রাজ্যে চিকিৎসা ব্যবস্থায় কোনও অসুবিধা না হয় তাই আগেভাগেই এই অনুদানের ব্যবস্থা করেন মুখ্যমন্ত্রী। এবার রাজ্যের মানুষদের কথা ভেবে বিজেপি সাংসদদের এহেন পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছে রাজনৈতিক মহলের একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here