ms dhoni news

মহানগর ওয়েবডেস্ক: মহেন্দ্র সিং ধোনির আসমুদ্র হিমাচল ফ্যান রয়েছে। সেই তালিকায় রয়েছেন টিম ইন্ডিয়ার এক তারকা ক্রিকেটারও। তিনি দেশের একমাত্র চায়নাম্যান কুলদীপ যাদব।

ভারতীয় দলের এই রিস্টস্পিনার সাফ বলছেন যে, ফের দেশের জার্সিতে খেলবেন ধোনি। গতবছর জুলাই মাসে লন্ডন বিশ্বকাপে খেলার পর ধোনিকে আর দেশের জার্সিতে মাঠে দেখা যায়নি।

আইপিএল হলে তিনি যে খেলবেন তা নিশ্চিত ভাবেই বলা যায়। কিন্তু তাঁর আন্তর্জাতিক ভবিষ্যত নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। কেউ জানেন না যে, ধোনি আদৌ নীল জার্সিতে দেশের হয়ে খেলবেন কি না!

কুলদীপ নিশ্চিত যে তাঁর মাহি ফের খেলবেন তাঁর সঙ্গে। কোটি কোটি ধোনি ভক্তের মতো তিনিও দেশের জোড়া বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের অভাব অনুভব করছেন।
দ্য টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কুলদীপ বলছেন, “আমরা সবাই মাহি ভাইকে খুব মিস করছি। আমি ওর বিরাট ফ্যান। আমি সত্যিই চাই ও দ্রুত মাঠে ফিরে আসুক। ব্যক্তিগত ভাবে আমার মনে হয় মাহি ভাই আবার দেশের হয়ে খেলবে। আমরা যখনই মাঠে পা রাখি মাহি ভাই আমাদের তাৎক্ষণিক এমন পরামর্শ দেয় যা বলে বোঝাতে পারব না। ওর পরামর্শ আমার কেরিয়ার খুব সাহায্য করেছে। ধোনি এমন একজন যে ম্যাচের আগে বা পরে কোনও পরামর্শ দেওয়ায় বিশ্বাস করে না। ও সংসঙ্গে পরামর্শ দেয়।”

শুধু ধোনিরই নয়, বিরাট কোহলি ও রোহিত শর্মারও ভূয়সী প্রশংসা করেছেন তিনি। কুলদীপ বলছেন, “বিরাট ভাই বিরাট মোটিভেটর। ও ধোনির মতো তাৎক্ষণিক পরামর্শ দেয়। অন্যদিকে রোহিত ভাইও অনেক সময় আমাকে গাইড করেছে। আমি সত্যিই কৃতজ্ঞ। ধোনি, বিরাট আর রোহিতের সঙ্গে খেলতে পারছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here