সেনার কর্তব্য শেষে নয়া লুকে এমএস ধোনি, দেখে নিন সেই ছবি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বরাবরই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন প্রাক্তন ভারত অধিনায়ক। সম্প্রতি ক্রিকেট থেকে বিশ্রাম নিয়ে ১৫ আগস্ট পর্যন্ত কাশ্মীরে সেনাবাহিনীর বিশেষ ট্রেনিং নিয়েছেন মাহি। আর সেখান থেকে ফিরে এবার নয়া লুকে ধরা দিলেন তিনি। রবিবার জয়পুর বিমানবন্দরে মাথায় কাল ‘বান্ডানা’ (কাপড়ের ফেট্টি সদৃশ) পরে দেখা গেল থাকে। উল্লেখ্য, এদিন জয়পুরে এক অনুষ্ঠানে যোগ দিতে আসেন মাহি।

মাহির নয়া লুকের ওই ছবি ছাড়াও আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় বিমানবন্দর থেকে বেরোতেই তাঁকে ঘিরে ধরেছেন ভক্তরা। আর তাঁকে ফ্যানদের বন্ধন থেকে উদ্ধার করতে রীতিমত কালঘাম অবস্থা তাঁর নিরাপত্তারক্ষীদের।

 

View this post on Instagram

 

Recent Click of MS Dhoni with friends from Jaipur!😍😊 . #Dhoni #MSDhoni #TravelDiary

A post shared by MS Dhoni / Mahi7781 (@msdhonifansofficial) on Aug 24, 2019 at 12:38am PDT

প্রসঙ্গত, ধোনি ভারতীয় টেরিটোরিয়াল আর্মির প্যারাসুট বিভাগের (১০৬ প্যারা টিএ ব্যাটেলিয়ন) সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। ২০১১ সালে অভিনব বিন্দ্রা ও দীপক রাওয়ের সঙ্গে বিশ্বজয়ী ভারত অধিনায়ককে এই সম্মান দেয় ভারতীয় সেনা। ২০১৫ সালে পাঁচটি প্যারাসুট ট্রেনিং জাম্প করে একজন কোয়ালিফায়েড প্যারাট্রুপার হন এমএসডি।

গত ৩০ জুলাই টেরিটোরিয়াল আর্মির ব্যাটেলিয়নে যোগ দেন মাহি। কিছুদিন কাশ্মীরের দক্ষিণ অংশে থাকার পর ১৫ আগস্ট লাদাখের আর্মি হাসপাতালেও যান এমএসডি। উল্লেখ্য, বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নেন ধোনি। তারপরেই জানান, আগামী দু’মাস ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে ট্রেনিং নেবেন তিনি। অনুমতি দেয় সেনাও। মাহি না খেলায় ক্যারিবিয়ান সফরে উইকেট রক্ষক হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন ঋষভ পন্থ।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here